1. admin@eibela.net : admin :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:০৯ অপরাহ্ন

কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়

  • রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্কবিহীন চলাফেরা করায় ১৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার ২২ নভেম্বর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলা চৌমুহনী ও ভানুগাছ বাজারে উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক ও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর নেতৃত্বে মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় মাস্ক না থাকায় ১৭টি মামলা দিয়ে ৫ হাজার ৮শত টাকা জরিমানা করা হয়। শুধু জরিমানা নয়, মানুষজনকে সচেতন করতে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

কমলগঞ্জের ইউএনও আশেকুল হক জানান, মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দ-বিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১৭ জনের বিরুদ্ধে মামলা দিয়ে ৫ হাজার ৮শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

তিনি আরও জানান, সরকারের স্বাস্থ্যবিধি মানতে জনগনকে সচেতন করার পাশাপাশি মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এখনও প্রতিটি মানুষ ভয়াভহ স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় মাস্ক ব্যবহার না করা একটি মারাত্মক অপরাধ ও গোটা সমাজের জন্য হুমকিস্বরূপ। আমাদের সবারই উচিত সামাজিক দুরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews