কমলগঞ্জে বিমান বাহিনীর ৪৮তম প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ সম্পন্ন কমলগঞ্জে বিমান বাহিনীর ৪৮তম প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে বিমান বাহিনীর ৪৮তম প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ সম্পন্ন

  • বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনীর রিক্রুটস ট্রেনিং স্কুল (আরটিএস) এ বাংলাদেশ বিমান বাহিনীর ৪৮ তম নব বিমানসেনা দলের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

২৫ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনোজ্ঞ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করে নব বিমানসেনাদের সালাম গ্রহণ করেন বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি।

প্রধান অতিথি বাংলাদেশ বিমান বাহিনী প্রধান চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমান বাহিনীকে আধুনিক প্রযুক্তি সম্পন্ন করতে প্রয়োজনীয় অত্যাধুনিক জঙ্গী বিমান, হেলিকপ্টারসহ অধ্যাধুনিক প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তুলতে কাজ করছেন। এ সমাপনী কুচকাওয়াজের মাধ্যমে ৭৫২ জন নব বিমান সেনা বিমান বাহিনীতে অন্তর্ভুক্ত হলো।

উল্লেখ্য যে, এবারের প্রশিক্ষণ কওচকাওয়াজের মদ্য দিয়ে বাংলাদেশবিমান বাহিনীর ইতিহাসে প্রথমবারের ৬৪জন মহিলা রিক্রুট অন্তর্ভুক্ত হয়। প্রশিক্ষণে শিক্ষা বিভাগে এসি-২ শেখ দিদারুল ইসলাম ও জেনারেল বিভাগে সেরা রিক্রুট নির্বাচিত হয়েছে। সার্বিক বিষয়ে কৃতিত্বের জন্য এসি-২ ইমাদ উদ্দীন মজুমদার নির্বাচিত হয়েছেন। প্রধান অতিথি সেরা বিমানসেনার মাঝে ট্রফি বিতরণ করেন।

প্রধান অতিথি আরও বলেন, নব বিমানসেনারা সততা, একাগ্রতা ও নিষ্ঠার সাথে কাজ করে বিমান বাহিনীর যোগ্য বিমানসেনা হিসেবে নিজেদেরকে গড়ে তুলতে হবে।

তার আগে বিমান বাহিনী প্রধান প্যারেড গ্রাউন্ডে এসে পৌছলে বিমান বাহিনী ঘাঁটি বামার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মুহাম্মদ নজরুল ইসলাম,রিক্রুটস ট্রেনিং স্কুলের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন আবু জাহিদ মহসীন তাঁকে স্বাগত জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, সিলেটের বিভাগীয় কমিশনার মো: মশিউর রহমান এনডিসি (অতিরিক্ত সচিব), মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার ফারুক আহমদ, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, বাংলাদেশ বিমান বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় সামরিক ও বেসামরিক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews