কমলগঞ্জে বাড়িতে হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগ কমলগঞ্জে বাড়িতে হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আব্দুল করিম সিআইপি’র অর্থায়নে দুস্থ রোগিদের ফ্রি চিকিৎসা ও ওষুধ প্রদান বিয়ানীবাজারে বৈরাগীবাজার পিবিএস কালচারাল একাডেমীর প্রবাসী সংবর্ধনা শ্রীমঙ্গল সনাকের ১৬ দফার স্মারকলিপি প্রদান কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধন ভূতুড়ে বিলে অতিষ্ঠ গ্রাহক, ১২ ঘণ্টাই বিদ্যুৎবিহীন থাকে গ্রামাঞ্চল সরকারি কর্মকর্তা কর্মচারী জনগণের সেবক : জেলা প্রশাসক কুলাউড়ায় সড়ক  দূর্ঘটনায় ব্রাহ্মণবাজার ইউপি জাসদ সভাপতির মৃত্যু শেওলা স্থলবন্দর : ভারতে সাজাভোগ করে ১০ বাংলাদেশির দেশে প্রত্যাবাসন সুনামগঞ্জে শিয়ালের কামড়ে আহত ১১, এলাকা জুড়ে আতঙ্ক ফেঞ্চুগঞ্জে নৌকা ডুবে স্কুল ছাত্রী নিহত

কমলগঞ্জে বাড়িতে হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগ

  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে বাড়িতে গিয়ে গাছপালা কেটে মারধোর করে ঘরে ভাঙচুর, মোটরসাইকেল ছিনতাই ও অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে। হামলায় মহিলাসহ ২ জন আহত হয়েছেন। এঘটনায় বাড়িছাড়া রয়েছে পরিবার।

 বুধবার ২৫ নভেম্বর সকাল সাড়ে ৭ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামে গিয়াসউদ্দীনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্যাতিত গিয়াস উদ্দীন অভিযোগ করে বলেন, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে বৈদ্যনাথপুর গ্রামের শামসুদ্দীন, শাহাবুদ্দীন, মোশাহিদ মিয়া, জামাল মিয়াসহ সংঘবদ্ধ দল আমার বাড়ির গাছগাছালি কেটে ফেলে। এসময়ে তাদের বাঁধা দিলে ঘরের ভেতরে প্রবেশ করে হামলা, মারধোর ও আমার নিজের ব্যবহৃত মোটর সাইকেলসহ মূল্যবান জিনিসপত্র লুটপাট করে। যাওয়ার সময় তারা আমার বসতঘরে অগ্নিসংযোগও করে। তাদের হামলায় আমার কন্যা রোকসানা আক্তার (৩৪) ও প্রতিবেশী গনি মিয়া (৪০) আহত হন। আহত রোকসানাকে কমলগঞ্জ হাসপাতাল থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি আরও বলেন, হামলাকারীরা প্রভাবশালী থাকায় প্রকাশ্যে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি সাধিত করেছে এবং মেরে ফেলারও হুমকি দিচ্ছে। তাদের ভয়ে আমরা এখন আতঙ্কে বাড়িছাড়া রয়েছি। এঘটনায় গিয়াস উদ্দীন বাদি হয়ে ৪ জনকে আসামী করে অজ্ঞাতনামাসহ বুধবার রাতে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সিরাজুন বেগমসহ স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিপক্ষের লোকজন মিলে গাছকাটা, হামলা, মারধোর করে গিয়াস উদ্দীনের পরিবারকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। স্থানীয় ইউপি সদস্য সাজিদ আলী এমন ঘটনা শুনেছেন বলে জানান।

অভিযোগ বিষয়ে শামসুদ্দীন বলেন, ঘটনার সময়ে আমি বাড়িতে ছিলাম না এবং এসব কিছুই জানি না। তবে এই বাড়িতে কিছুদিন থাকার জন্য আমার মায়ের জমিতে গিয়াস উদ্দীন ও তার পরিবারকে আশ্রয় দেয়া হয়।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই মো. আনজির বলেন, দু’পক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। অভিযোগের বিষয়ে তদন্ত করা হচ্ছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews