কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের ধর্মঘট কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের ধর্মঘট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের ধর্মঘট

  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

বেতন বৈষম্য নিরসনের দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের অনিদিষ্টকালের ধর্মঘটের প্রথম দিন উপজেলার ১৫ টি ইপিআই কেন্দ্রে টিকাদানসহ সকল কার্যক্রম বন্ধ রয়েছে। এতে করে গর্ভবর্তী নারী, শিশুরা কোন ধরনে সেবা পায়নি।

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে সকাল ১১টা হতে বিকাল ৩টা পর্যন্ত উপজেলায় কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করেন।

বাংলাদেশ হেল্থ অ্যাসিসটেন্ট এসোসিয়েশন কমলগঞ্জ শাখা আয়োজিত কর্মবিরতি কর্মসূচিতে বক্তব্য হেল্থ অ্যাসিটেন্ট এসোসিয়েশন কমলগঞ্জ শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আনজুমান আরা রুবি, সম্পাদক অনিরুদ্ধ প্রসাদ রায় চৌধুরী, উপজেলা সদস্য আবুল হোসেন, আহমদ আলী, তোফায়েল আহমদ প্রমুখ। বক্তারা নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩তম গ্রেডে উন্নীতকরণের জোর দাবি জানান তারা।

বাংলাদেশ হেল্থ এসিসট্যান্ট এসোসিয়েশন এর কেন্দ্রীয় সদস্য আনজুমান আরা রুবি বলেন, দাবী আদায় না হওয়া পর্যন্ত আমরা কেন্দ্রীয় কমিটির আহবানে ধর্মঘট পালন করবো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা ডা: মাহবুবুল আলম ভুইয়া বলেন, ইপিআই কার্যক্রম বন্ধ না রেখে স্বাস্থ্যকর্মীরা তাদের দাবী আদায়ে আন্দোলন করলে ভালো হতো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews