কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের ধর্মঘট কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের ধর্মঘট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন :: কুলাউড়ায় মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন জমা

কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের ধর্মঘট

  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

বেতন বৈষম্য নিরসনের দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে স্বাস্থ্যকর্মীদের অনিদিষ্টকালের ধর্মঘটের প্রথম দিন উপজেলার ১৫ টি ইপিআই কেন্দ্রে টিকাদানসহ সকল কার্যক্রম বন্ধ রয়েছে। এতে করে গর্ভবর্তী নারী, শিশুরা কোন ধরনে সেবা পায়নি।

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে সকাল ১১টা হতে বিকাল ৩টা পর্যন্ত উপজেলায় কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করেন।

বাংলাদেশ হেল্থ অ্যাসিসটেন্ট এসোসিয়েশন কমলগঞ্জ শাখা আয়োজিত কর্মবিরতি কর্মসূচিতে বক্তব্য হেল্থ অ্যাসিটেন্ট এসোসিয়েশন কমলগঞ্জ শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আনজুমান আরা রুবি, সম্পাদক অনিরুদ্ধ প্রসাদ রায় চৌধুরী, উপজেলা সদস্য আবুল হোসেন, আহমদ আলী, তোফায়েল আহমদ প্রমুখ। বক্তারা নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩তম গ্রেডে উন্নীতকরণের জোর দাবি জানান তারা।

বাংলাদেশ হেল্থ এসিসট্যান্ট এসোসিয়েশন এর কেন্দ্রীয় সদস্য আনজুমান আরা রুবি বলেন, দাবী আদায় না হওয়া পর্যন্ত আমরা কেন্দ্রীয় কমিটির আহবানে ধর্মঘট পালন করবো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা ডা: মাহবুবুল আলম ভুইয়া বলেন, ইপিআই কার্যক্রম বন্ধ না রেখে স্বাস্থ্যকর্মীরা তাদের দাবী আদায়ে আন্দোলন করলে ভালো হতো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews