বড়লেখায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি বড়লেখায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান . সংবাদ সম্মেলনে অভিযোগ : প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় প্রবাসী পরিবার কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত

বড়লেখায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক, সহ-স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারীগন নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে সারা দেশের ন্যায় বৃহস্পতিবার কর্মবিরতি পালন করেছেন।

স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে অনুষ্ঠিত কর্মবিরতি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দাবি বাস্তবায়ন কমিটির আহবায়ক কামরুজ্জামান খান, এসোসিয়েশনের সভাপতি মাসুক আহমদ, সম্পাদক বিকাশ দাস, আলম হুসাইন, আব্দুস সামাদ, রাজেশ দেবনাথ, দিপংকর দাস, মামুনুর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৮সালের ৬ই ডিসেম্বর স্বাস্থ্য পরিদর্শক, সহ স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের এক মহা সমাবেশ আমাদের বেতন বৈষম্য নিরসনের ঘোষনা দিয়ে ছিলেন।২০১৮ সালের ২ জানুয়ারি তৎকালীন স্বাস্থ্যমন্ত্রি আমাদের দাবি মেনে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য একটি কমিটি গঠন করে দেন। এছাড়া চলতি বছরের ২০শে ফেব্রুয়ারি আমরা হাম-রুবেলা ক্যাম্পেইন বর্জন করলে বর্তমান স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্য সচিব ও মহা-পরিচালক মহোদয় আমাদের দাবি সমূহ মেনে নিয়ে লিখিত সমঝোতা পত্রে স্বাক্ষর করেন। দাবি সমূহ হচ্ছে স্বাস্থ্য পরিদর্শক ১১তম গ্রেড, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২তম গ্রেড ও স্বাস্থ্য সহকারী ১৩তম গ্রেডে উন্নতিকরণ।

এসকল দাবি বাস্তবায়নের লক্ষে সারাদেশে ১ লক্ষ ২০ হাজার অস্থায়ী টিকাদান কেন্দ্রে টিকা দান কার্যক্রম থেকে বিরত থাকছি। ৫ ডিসেম্বর শুরু হতে যাওয়া হাম-রুবেলা ক্যাম্পেইন কার্যক্রম থেকে ও বিরত থাকবো। দাবিপূরনের প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত কর্মবিরতি অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews