কমলগঞ্জের আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত কমলগঞ্জের আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

কমলগঞ্জের আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে

এইবেলা, কমলগঞ্জ ::

উৎসব মুখর পরিবেশে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন গত শনিবার ২৮ নভেম্বর সন্ধ্যা ৬ টায় আদমপুর ভিতর বাজারে অনুষ্ঠিত হয়। শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও কমলগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ মুকিত। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিন বক্স।

কমলগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ও আদমপুর ইউনিয়ন শাখার আহ্বায়ক আনোয়ার হোসেন বাবুর সভাপতিত্বে ও বিএনপি নেতা জাহাঙ্গীর মুন্না রানা’র সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য ও কমলগঞ্জ উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক গোলাম কিবরিয়া শফি, জেলা বিএনপির সদস্য ইকবাল পারভেজ চৌধুরী, উপজেলা বিএনপির সদস্য এ্যাডভোকেট আব্দুল আহাদ, মুজিবুর রহমান মুকুল, আলম পারভেজ সোহেল, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী তৈমুর, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মবু আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আদমপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল কাদির, আব্দুল হান্নান, রশিদ মিয়া, বেলাল আহমদ, যুবদল নেতা মেহেদী হাসান জুয়েল, ছাত্রদল নেতা মাসুম সিয়াম প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিতে মছদ্দর আলীকে সভাপতি ও আব্দুল কাদিরকে সাধারণ সম্পাদক, আবুল কাহের অশ্রুকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেয়া হয় এবং এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews