বাংলাদেশী কর্মী নিয়োগে সিঙ্গাপুর সরকারের নতুন ঘোষণা  বাংলাদেশী কর্মী নিয়োগে সিঙ্গাপুর সরকারের নতুন ঘোষণা  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

বাংলাদেশী কর্মী নিয়োগে সিঙ্গাপুর সরকারের নতুন ঘোষণা 

  • শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর ::
সিঙ্গাপুরে নবনিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার মো: তৌহিদুল ইসলাম সিঙ্গাপুর সরকারের জনশক্তি মন্ত্রী মি. তান সি লেং এর সাথে সাক্ষাতকালে বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর তিনি এ ঘোষণা প্রদান করেন বলে জানিয়েছে বাংলাদেশ হাই কমিশন, সিঙ্গাপুর।
উল্লেখ্য, সিঙ্গাপুর একমাত্র দেশ যেখানে কোভিড-১৯ মহামারীজনিত কারণে কোন বাংলাদেশি অভিবাসী কর্মীকে বাংলাদেশে ফেরত পাঠানো হয়নি। সিঙ্গাপুরে নিযুক্ত হাইকমিশনার মো: তৌহিদুল ইসলাম এবিষয়ে সিঙ্গাপুর সরকারকে আন্তরিক ধন্যবাদ জানান।
হাইকমিশনারের অনুরোধের পর জনশক্তি মন্ত্রী মি. তান সি লেং জানান যে, সিঙ্গাপুর বিদেশ থেকে কর্মী আনার ক্ষেত্রে বাংলাদেশকে অগ্রাধিকার তালিকায় অন্তর্ভুক্ত করবে। তিনি অপেক্ষমাণ বাংলাদেশি অভিবাসী কর্মীদের সিঙ্গাপুরে আগমন দ্রুত ও সহজতর করার লক্ষ্যে নতুন ওভারসীজ ট্রেনিং সেন্টার চালু এবং বাংলাদেশে আন্তর্জাতিক বিমানবন্দর/সুবিধাজনক স্থানে সিঙ্গাপুরের নিজস্ব অর্থায়নে কোভিড-১৯ টেস্টিং/হেলথ স্ক্রিনিং সেন্টার স্থাপন করা হবে বলে জানান।
তিনি উল্লেখ করেন যে, সিঙ্গাপুরস্থ বাংলাদেশী ও অন্যান্য অভিবাসী কর্মীদের স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ থেকে স্বাস্থ্যকর্মী নিয়োগ করা হবে যা কোভিডকালীন সময়ে সঙ্কুচিত আন্তর্জাতিক শ্রমবাজারে বাংলাদেশ থেকে জনশক্তি রপ্তানির নতুন দিগন্ত উন্মোচন করেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews