কুলাউড়ায় বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ায় বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের আর্থিক অনুদান প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

কুলাউড়ায় বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের আর্থিক অনুদান প্রদান

  • শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১৬১ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসকারী বাঙালী প্রবাসীদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের হরিপুর গ্রামের অসুস্থ রানু বেগমকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার ১২ ডিসেম্বর দুপুরে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুদান বিতরণ অনুষ্ঠানে বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের অনুদান বিতরণ কমিটির সিলেট বিভাগীয় সভাপতি সাংবাদিক মাহফুজ শাকিলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শিমুল আলী, সিনিয়র সাংবাদিক এম. মছব্বির আলী, বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রায়হানুল ইসলাম রাহী।

এসময় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নুরুল আমীন বখ্শ, মহাসচিব মিলন আহমদ, সদস্য সচিব মোঃ মাসুক আহমদ।

উল্লেখ্য, চলতি বছরে অক্টোবর মাসে প্রবাসীদের কল্যাণ ও দেশের অসহায়-দরিদ্র মানুষদের সহযোগিতা করার জন্য প্রতিষ্ঠিত হয় বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠন নামে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি। সংগঠনের প্রথম সেবামূলক কার্যক্রম হিসেবে কুলাউড়া সদর ইউনিয়নের হরিপুর গ্রামের অসহায় রানু বেগমকে চোখের অপারেশনের জন্য নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। কারণ দীর্ঘদিন থেকে ওই মহিলা চোখের সমস্যায় ভূগছিলেন। বর্তমানে ১৪টি দেশে বসবাসরত প্রবাসীদের নিয়ে সংগঠনের কার্যক্রম চলছে। আগামীতে আরও বিভিন্ন দেশের প্রবাসীদের এই সংগঠনের সাথে সম্পৃক্ত করা হবে বলে জানান সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নুরুল আমীন বখ্শ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews