পৌরসভা নির্বাচন-২০২০ ।। কুলাউড়ায় ৪ মেয়র প্রার্থীসহ ৫৩ জনের মনোনয়ন জমা পৌরসভা নির্বাচন-২০২০ ।। কুলাউড়ায় ৪ মেয়র প্রার্থীসহ ৫৩ জনের মনোনয়ন জমা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

পৌরসভা নির্বাচন-২০২০ ।। কুলাউড়ায় ৪ মেয়র প্রার্থীসহ ৫৩ জনের মনোনয়ন জমা

  • রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২২৫ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া পৌরসভায় মেয়র এবং কাউন্সির পদে মনোনয়ন জমা দিয়েছেন প্রার্থীরা। সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলায় উপজেলা নির্বাচন অফিসে রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন স্ব স্ব প্রার্থী। কুলাউড়া পৌরসভায় মেয়র পদে ৪জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। তাদের মধ্যে আ.লীগের বিদ্রোহী ১জন।

কুলাউড়া মেয়র পদে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক আহব্বায়ক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। বিএনপির প্রার্থী সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সদস্য কামাল উদ্দিন আহমদ জুনেদ। আ’লীগের বিদ্রোহী বর্তমান মেয়র শফি আলম ইউনুছ, স্বতন্ত্র প্রার্থী শাহাজান মিয়া। এছাড়াও ৯টি ওয়ার্ডে সংরক্ষিত কাউন্সির ১৬জন এবং সাধারণ কাউন্সির পদে ৩৩জন মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা রির্টানিং কর্মকর্তরা জানান বলেন, সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হয়েছে। আগামী ২২ ডিসেম্বর যাচাই বাছাই ও ২৯ ডিসেম্বর মনোনয়পত্র প্রত্যাাহারের শেষ দিন এবং প্রতিদ্বন্ধী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ৩০ ডিসেম্বর। আাগামী ১৬ জানুয়ারি ২য় ধাপে কুলাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews