মনাফ হত্যা মামলার আসামীর বৃদ্ধা মা’র লাশ উদ্ধার মনাফ হত্যা মামলার আসামীর বৃদ্ধা মা’র লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

মনাফ হত্যা মামলার আসামীর বৃদ্ধা মা’র লাশ উদ্ধার

  • সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আলোচিত মনাফ হত্যা মামলার গ্রেফতারকৃত আসামী চান মিয়ার মা জুবেদা খাতুন (৮০) নামক বৃদ্ধার লাশ ২১ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় উদ্ধার করা হয়েছে। গত ৬ দিন থেকে না খেয়ে আর শীতে বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে পুলিশ ও স্থানীয় লোকজনের ধারণা। নিহত জুবেদা খাতুন উপজেলার ভুকশিমইল ইউনিয়নের মীরশঙ্কর গ্রামের মৃত মাহমুদ আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৫ ডিসেম্বর রাতে কুলাউড়া আলোচিত ব্যবসায়ী মানাফের লাশ উদ্ধার এবং আসামী চান মিয়াকে গ্রেফতারের পর পরিবারের মহিলারাও পলাতক রয়েছেন। সোমবার দুপুরে আসামী চান মিয়ার মাকে খোঁজে পাওয়া যাচ্ছে না এবং গরু ছাগল ঘরে আটকের খবর পেয়ে এসআই হাবিবের নেতৃত্বে পুলিশ চান মিয়ার বাড়িতে যায়। ঘরের দরজা খোলে ভেতরে প্রবেশ করে বৃদ্ধা জুবেদা খাতুনের লাশ বিছানার উপর পড়ে থাকতে দেখেন।

এসআই হাবিব জানান, বৃদ্ধা জুবেদা খাতুন ছিলেন শ্বাস কষ্টের রোগী। নিহত ব্যবসায়ী মনাফের লাশ উদ্ধার ও আসামী চান মিয়া আটকের দিন থেকে বাড়ির মহিলারা নিরুদ্দেশ। ধারণা করা হচ্ছে সবাই বাড়ি ছেড়ে পালিয়েছে। কিন্তু বৃদ্ধাকে তারা সাথে নেয়নি। ধারণা করা হচ্ছে গত ৬দিন থেকে না খেয়ে, সেই সাথে শ্বাস কষ্টে অথবা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যেতে পারেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলা শহরের মিলিপ্লাজার ব্যবসায়ী আব্দুল মনাফ (৩২) এর অর্ধগলিত লাশ ১৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে আনুমানিক ১১টায় উদ্ধার করেছে পুলিশ। হত্যাকারিরা বাড়ির পাশের প্রায় ৬ফুট মাটির নিচে পুতে রাখে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews