জুড়ীতে ইত্তেফাকের প্রতিষ্ঠা বার্ষিকী পালন জুড়ীতে ইত্তেফাকের প্রতিষ্ঠা বার্ষিকী পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ওসমানীনগরে এক প্রবাসী ও তার পিতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

জুড়ীতে ইত্তেফাকের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

এইবেলা, জুড়ী :::

জুড়ীতে দৈনিক ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পোষ্ট অফিস রোডে ইত্তেফাকের জুড়ী অফিসে উপজেলা সংবাদদাতা কামরুল হাসান নোমানের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উপ কমিটির সদস্য এস.এম জাকির হোসাইন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস।

জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমদ, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুশ শহীদ খুশী চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা জসিম উদ্দিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. ওমর ফারুক, আওয়ামী লীগনেতা জাহাঙ্গীর আলম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, জায়ফরনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মিলাদ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, এনসিসি ব্যাংকের জুড়ী শাখার ব্যবস্থাপক ইয়াসিন শিপন, উপজেলা তাতীলীগের আহ্বায়ক গোলাম রব্বানী চৌধুরী জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক আহমদ আল আজাদ সোহাদ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদ ফয়ছল মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, উপজেলা যুবলীগের সহ সম্পাদক ইকবাল খান, সাংবাদিক বদরুল ইসলাম, শাহ আলম, এম. রাজু আহমদ, সাইফুল ইসলাম সুমন, আল আমিন, বেলাল হোসাইন, মনিরুল ইসলাম, মাইকেল নবরুম, খুরশেদ আলম, আব্দুস সবুর, যুবলীগনেতা রাজন আহমদ, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এ.আর সাজেদ, প্রমুখ।

সভায় বক্তারা বলেন, “বাংলাদেশের ইতিহাসের সাথে ইত্তেফাক মিশে আছে আপন মহিমায়। ইত্তেফাককে বাদ দিয়ে বাংলাদেশের ইতিহাস লেখা যাবে না। স্বাধীনতা, গণ-আন্দোলন সহ দেশের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে তেজোদীপ্ত ভূমিকা রেখেছে ইত্তেফাক। প্রতিষ্ঠার ৬৮ বছর পরেও ইত্তেফাক সেই ধারা অব্যাহত রেখেছে।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews