পৌরসভা নির্বাচন : কমলগঞ্জে সাংবাদিকদের সাথে আ’লীগ প্রার্থীর মতবিনিময় পৌরসভা নির্বাচন : কমলগঞ্জে সাংবাদিকদের সাথে আ’লীগ প্রার্থীর মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আব্দুল করিম সিআইপি’র অর্থায়নে দুস্থ রোগিদের ফ্রি চিকিৎসা ও ওষুধ প্রদান বিয়ানীবাজারে বৈরাগীবাজার পিবিএস কালচারাল একাডেমীর প্রবাসী সংবর্ধনা শ্রীমঙ্গল সনাকের ১৬ দফার স্মারকলিপি প্রদান কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধন ভূতুড়ে বিলে অতিষ্ঠ গ্রাহক, ১২ ঘণ্টাই বিদ্যুৎবিহীন থাকে গ্রামাঞ্চল সরকারি কর্মকর্তা কর্মচারী জনগণের সেবক : জেলা প্রশাসক কুলাউড়ায় সড়ক  দূর্ঘটনায় ব্রাহ্মণবাজার ইউপি জাসদ সভাপতির মৃত্যু শেওলা স্থলবন্দর : ভারতে সাজাভোগ করে ১০ বাংলাদেশির দেশে প্রত্যাবাসন সুনামগঞ্জে শিয়ালের কামড়ে আহত ১১, এলাকা জুড়ে আতঙ্ক ফেঞ্চুগঞ্জে নৌকা ডুবে স্কুল ছাত্রী নিহত

পৌরসভা নির্বাচন : কমলগঞ্জে সাংবাদিকদের সাথে আ’লীগ প্রার্থীর মতবিনিময়

  • বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

আগামী ১৬ জানুয়ারি ২য় ধাপে অনুষ্ঠিতব্য মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমদ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা চৌমুহনা সংলগ্ন আদমপুর রোস্থ পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে কমলগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মেয়র প্রার্থী মো: জুয়েল আহমদ বলেন, আমি বিগত ৫ বছর যাবৎ মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে পৌরসভার ব্যাপক উন্নয়ন সাধন করেছি। এরপরও পৌরসভার কিছু অসম্পূর্ণ কাজ সম্পন্ন করে পৌরসভার জনগনের জীবনমান উন্নত করার জন্য আবারো প্রার্থী হয়েছি। ২০১৫ সালের নির্বাচনে সবার সহযোগিতায় প্রথমবারের মত কমলগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলাম।

এ ক্ষেত্রে কমলগঞ্জের সকল সাংবাদিকদের সহযোগিতা ছিল। তিনি গত ৫ বছরে পৌরবাসীর কল্যাণে কাজ করেছেন। বিশেষ করে গত ৯ মাসে করোনাকালে স্বাস্থ্য ঝুঁকি মাথায় নিয়ে পৌরবাসীর ঘরে ঘরে গিয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় সহায়তা ও ত্রাণ তৎপরতা চালিয়েছেন।

তিনি সবার কাছে ভোট প্রার্থনা করে বলেন, গত ৫ বছরে কোন ভুল ত্রুটি করে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আবারও নৌকায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করে অসম্পূর্ণ কাজের সাথে নতুন উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিতে। তিনি আরও বলেন, গত ৫ বছরে কমলগঞ্জ পৌরসভা সি গ্রেড থেকে বি গ্রেডে উন্নীত হয়েছিল। আমি পৌরসভার উন্নয়নে আরো বেশ কিছু উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছি।

কমলগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: জুয়েল আহমদ আরো বলেন, উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাইকারী এবং মাদকমুক্ত কমলগঞ্জ পৌরসভা গড়তে অতীতের মতো ভবিষ্যতেও দলমত নির্বিশেষে স্নেহ ভালবাসার বন্ধনে আগলে আবারও ভোটাররা আমাকে নির্বাচিত করবেন বলে শতভাগ বিশ্বাস। পুনরায় মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর সকল নাগরিক অধিকার পূরণে সহযাত্রী হয়ে কাজ করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews