বড়লেখায় জুয়ার আসরে ইউএনও’র অভিযান : ১২ জুয়াড়ীর কারাদন্ড বড়লেখায় জুয়ার আসরে ইউএনও’র অভিযান : ১২ জুয়াড়ীর কারাদন্ড – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বড়লেখায় জুয়ার আসরে ইউএনও’র অভিযান : ১২ জুয়াড়ীর কারাদন্ড

  • শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় ইউএনও’র নেতৃত্বে পৌরশহরের উত্তর চৌমূহনার একটি জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১২ জুয়াড়ীকে আটক করা হয়। এসময় জুয়া খেলায় ব্যবহৃত ৩ সেট গাফলা ও ২৮৬০ টাকা জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদেরকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে।

২৫ ডিসেম্বর শুক্রবার রাতে আদালত পরিচালনা করেন ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। ভ্রাম্যমাণ আদালতকে সর্বাত্মক সহযোগিতা করেন থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার।

দন্ডিতরা হচ্ছে- হাটবন্দের এমাদ হোসেন, আদিত্যের মহলের রুয়েল আবেদীন লিটন, গাজীটেকার আব্দুল জব্বার, হাটবন্দের কামরান আহমদ, জফরপুরের মাছুম আহমদ, আলাউদ্দিন, গ্রামতলার হাবিবুল্লাহ, জফরপুরের সাইদুল ইসলাম, ইমন আহমদ, শাহাজান আহমদ, আদিত্যের মহলের শিবলু আহমদ ও উত্তর চৌমুহনার মনু মিয়া।

ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতে-নাতে ১২ জুয়াড়ীকে আটক করা হয়। ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। রাতেই দন্ডিত আসামীদের কারাগারে পাঠানো হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews