নাগেশ্বরীতে মিনি গার্মেন্টসে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি নাগেশ্বরীতে মিনি গার্মেন্টসে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী কুড়িগ্রামে মাদক বিরোধী অভিযানে আটক-১ কুলাউড়ার রবিরবাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-শাখার উদ্বোধন কমলগঞ্জে আরডব্লিউডি ওয়াই মুভস প্রকল্পের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কমলগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কমলগঞ্জে ২ হাজার দরিদ্র পরিবারের মাঝে জিআর এর চাল বিতরণ কুলাউড়ায় ঘাস কাটা নিয়ে হামলায় এক কিশোর আহত জুড়ীতে ভাড়াটিয়া কর্তৃক দোকান মালিক হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন

নাগেশ্বরীতে মিনি গার্মেন্টসে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি

  • রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২৪৬ বার পড়া হয়েছে
এইবেলা, কুড়িগ্রাম ::
কুড়িগ্রামের নাগেশ্বরী বিদ্যুৎ পাড়ায় তৈরি হয়েছে মিনি গার্মেন্টস। এতে বেকার যুব ও মহিলাদের  জন্য তৈরি হয়েছে কর্মসংস্থান।
করোনার কারনে  ঢাকায় গার্মেন্টস শ্রমিক চাকুরি হারিয়ে বাড়ীতে বেকার থেকে মানবতার জীবন যাপন করছিল অনেকে। করোনা কালিন সময়ে নাগেশ্বরীর শহিদুল ইসলাম শহিদ নিজ উদ্দ্যোগে নাগেশ্বরীর বিদ্যুৎ পাড়ায় তৈরী করে বিএম গার্মেন্টস।
এখানে তৈরি করা হয় প্যান্ট, শার্ট, কম্বল, বোরকা, ফ্রোকসহ বিভিন্ন জাতের পোশাক সামগ্রী। আর এই গার্মেন্টসে প্রায় ২৫-৩০জন শ্রমিক প্রতিদিন কাজ করে তাদের সংসার চালায়। শ্রমিক ফজিলা বেগমের সাথে কথা বললে সে জানায় আমি বাড়ীতে বেকার বসেছিলাম এখানে চাকুরী করে যা বেতন পাই তাতে আমার সংসার চলছে।
শ্রমিক শাকিল আহমেদ বলেন, আমি ঢাকায় গার্মেন্টসে চাকুরী করতাম করোনায় চাকুরী চলে যাওয়ায় বাড়ীতে বেকার বসে ছিলাম এখন এখানে চাকুরী পেয়ে অনেক খুশি।
প্রতিবেশি আব্দুল হান্নান  মাষ্টার বলেন, গ্রামে এ ধরনের কোন প্রতিষ্ঠান নাই, তাই এই প্রতিষ্ঠানটি তৈরী করে বেকারদের কাজের ব্যবস্থা করায় আমরা এলাকাবাসী শহিদুলের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করছি।
ব্যবস্থাপনা পরিচালক মোঃ শহিদুল ইসলাম শহিদ বলেন ক্ষুদ্র আকারে এই গার্মেন্টস সহ  বেকারদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করাই আমার একমাত্র লক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews