কুলাউড়া পৌর নির্বাচনে সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন ৯ ম্যাজিস্ট্রেট কুলাউড়া পৌর নির্বাচনে সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন ৯ ম্যাজিস্ট্রেট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়া পৌর নির্বাচনে সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন ৯ ম্যাজিস্ট্রেট

  • বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার :: 

কুলাউড়া পৌরসভার আসন্ন ১৬ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩০ ডিসেম্বর দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. আহসান ইকবাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়ে উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি লংঘন না করার আহ্বান জানিয়ে বলেন, আজ থেকে আচরণবিধি লংঘন রোধে ৩ জন ম্যাজিষ্ট্রেট মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করবেন। যারা লংঘন করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি কুলাউড়ার ঐতিহ্য রক্ষায় ১৬ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পন্নের জন্য সকল প্রার্থীসহ সমর্থক ও ভোটারদের সহযোগিতা কামনা করেন।

এসময় বাংলাদেশ নির্বাচন কমিশনের সিলেট অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা প্রার্থীদের আশ্বস্ত করে বলেন, নির্বাচনের দিন পৌরসভার ৯ কেন্দ্রে ৯ জন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিকভাবে দায়িত্ব পালন করবেন। সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

সভায় ৪ জন মেয়র প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ (নৌকা) প্রার্থী সিপার উদ্দিন আহমদ, জগ প্রতিকের প্রার্থী শাজান মিয়া (স্বতন্ত্র) সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলার ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীগন এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে মেয়র পদে ৪ জন, কাউন্সিলার পদে ৩৩ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ১৬ জনসহ মোট ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন বলে নির্বাচন অফিসসূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews