কুলাউড়া পৌর নির্বাচনে সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন ৯ ম্যাজিস্ট্রেট কুলাউড়া পৌর নির্বাচনে সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন ৯ ম্যাজিস্ট্রেট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়া পৌর নির্বাচনে সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন ৯ ম্যাজিস্ট্রেট

  • বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার :: 

কুলাউড়া পৌরসভার আসন্ন ১৬ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩০ ডিসেম্বর দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. আহসান ইকবাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়ে উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি লংঘন না করার আহ্বান জানিয়ে বলেন, আজ থেকে আচরণবিধি লংঘন রোধে ৩ জন ম্যাজিষ্ট্রেট মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করবেন। যারা লংঘন করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি কুলাউড়ার ঐতিহ্য রক্ষায় ১৬ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পন্নের জন্য সকল প্রার্থীসহ সমর্থক ও ভোটারদের সহযোগিতা কামনা করেন।

এসময় বাংলাদেশ নির্বাচন কমিশনের সিলেট অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা প্রার্থীদের আশ্বস্ত করে বলেন, নির্বাচনের দিন পৌরসভার ৯ কেন্দ্রে ৯ জন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিকভাবে দায়িত্ব পালন করবেন। সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

সভায় ৪ জন মেয়র প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ (নৌকা) প্রার্থী সিপার উদ্দিন আহমদ, জগ প্রতিকের প্রার্থী শাজান মিয়া (স্বতন্ত্র) সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলার ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীগন এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে মেয়র পদে ৪ জন, কাউন্সিলার পদে ৩৩ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ১৬ জনসহ মোট ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন বলে নির্বাচন অফিসসূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews