সিলেটে লন্ডন ফেরৎ ৪২ যাত্রী কোয়ারেন্টাইনে সিলেটে লন্ডন ফেরৎ ৪২ যাত্রী কোয়ারেন্টাইনে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সিলেটে লন্ডন ফেরৎ ৪২ যাত্রী কোয়ারেন্টাইনে

  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

এইবেলা, সিলেট ::

সিলেটে এসেছে লন্ডনের ফ্লাইট। ফ্লাইটে একজন শিশুসহ ৪২ লন্ডনিকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে নেয়া হয়েছে।

সোমবার দুপুর ১২টা ৩২ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি পৌঁছে। যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে আসা বিমানের বিজি-২০২ ফ্লাইটে ৪৭ যাত্রী ছিলেন। বাকি পাঁচজন ঢাকায় নামবেন। পুলিশ, সেনাবাহিনীর পাশাপাশি জেলা প্রশাসনের দায়িত্বশীলরা প্রবাসী যাত্রীদের কোয়ারেন্টিনের সময় উপস্থিত ছিলেন।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবস্থাপক হাফিজ আহমদ এ তথ্য দিয়েছেন।

সংশ্লিষ্টরা জানান, বিমান অবতরণের পর পরই সিলেটের ৪২ যাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে নিয়ে যাওয়া হয়েছে। তাদের কোয়ারেন্টিন করা হয়েছে নগরীর হোটেল হলি গেটে। ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার পর করোনা পরীক্ষা শেষে তারা নিজ নিজ বাড়িতে যাবেন। এদিকে করোনা প্রতিরোধে এমন কড়াকড়ির পর যুক্তরাজ্য প্রবাসীদের অনেকেই দেশে ফিরতে চাচ্ছেন না। ইতিমধ্যে ১৫২ যাত্রী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে তাদের বুকিং বাতিল করেছেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার শামিমা লাবিবা অর্ণব বলেন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকার নির্দেশনার পর এটিই প্রথম ফ্লাইট সিলেটে এসেছে। যাত্রীরা যাতে হোটেলের বাইরে না যেতে পারেন এবং হোটেলে যাতে তাদের স্বজনরা প্রবেশ না করেন তা তদারকি করতে হোটেলগুলোর সামনে সার্বক্ষণিক নিরাপত্তাব্যবস্থা থাকবে।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী নিয়ে সিলেট ওসমানী বিমানবন্দরে আসে বিমানের ফ্লাইট। এর আগে ২৮ ডিসেম্বর ২০২ জন ও গত ২৪ ডিসেম্বর ২০২ যাত্রী যুক্তরাজ্য থেকে সিলেটে ফেরেন। এই তিন দিনে যথাক্রমে ১৬৫, ১৪৪ ও ২০২ জন ছিলেন সিলেটের যাত্রী। সব মিলিয়ে গত ডিসেম্বরে লন্ডন থেকে আটটি ফ্লাইটে ১ হাজার ২২৬ যাত্রী সিলেট এসেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews