আত্রাইয়ে কম্বল বিতরণ আত্রাইয়ে কম্বল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

আত্রাইয়ে কম্বল বিতরণ

  • মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) ::

নওগাঁর আত্রাইয়ে শীতার্ত, অসহায় দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিতরনের জন্য বে-সরকারি এনজিও সংস্থা আশার পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট গরম কাপড় (কম্বল) হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছানাউল ইসলামের নিকট এই কম্বল হস্তান্তর করা হয়।

শীতার্তদের মাঝে দেশব্যাপী আশার এই কম্বল বিতরন অব্যাহত রয়েছে। আশার আত্রাই অঞ্চলের পক্ষ থেকে অর্ধশতাধিক কম্বল হস্তান্তর করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন আশার কেন্দ্রীয় কার্যালয়ের সহকারি পরিচালক মোহাম্মদ রেজাউল কাইয়ুম, নওগাঁ (সদর) জেলা ম্যানেজার মোখলেছুর রহমান, আশা-আত্রাই আঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার ফজলুল হক, ব্রাঞ্চ ম্যানেজার নাহিদ হোসেন, আত্রাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, আব্দুস সাত্তার, ওয়াসিম উদ্দিন, সিনিয়র সহকারি ব্রাঞ্চ ম্যানেজার আব্দুস সাত্তার, সহকারি ব্রাঞ্চ ম্যানেজার আনিছুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন শীতার্তদের মাঝে কম্বল বিতরনের এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। করোনা ভাইরাসের এই দুর্যোগ চলাকালীন সময়ে এসে হানা দিয়েছে শীত। তাই সমাজের এই সব অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়াবার জন্য সামর্থবান সকলকে আহ্বান জানান তিনি। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews