কুড়িগ্রামে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ শেষে সনদ ও পুরস্কার বিতরণ কুড়িগ্রামে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ শেষে সনদ ও পুরস্কার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

কুড়িগ্রামে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ শেষে সনদ ও পুরস্কার বিতরণ

  • বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

কুড়িগ্রাম সদর প্রতিনিধি :: কুড়িগ্রাম জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনুর্ধ-১৬ বছর বয়সের বালকদের নিয়ে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপ্তিতে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার  ৬ জানুয়ারী কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী’২০২০-২১ এর আওতায় কুড়িগ্রাম জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনুর্ধ-১৬ বছর বয়সের বালকদের নিয়ে গত ৯ ডিসেম্বর হতে শুরু হয়ে ৬ জানুয়ারী পর্যন্ত মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মোঃ সাঈদ হাসান লোবান। সভাপতিত্ব করেন- জেলা ক্রীড়া অফিসার মোঃ আকরাম হোসেন। পরে অতিথিগণ খেলোয়ারদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews