কুলাউড়া পৌরসভা নির্বাচন : লেভেল প্লেয়িং ফিল্ড নেই বললেন বিএনপি প্রার্থী কুলাউড়া পৌরসভা নির্বাচন : লেভেল প্লেয়িং ফিল্ড নেই বললেন বিএনপি প্রার্থী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুলাউড়া পৌরসভা নির্বাচন : লেভেল প্লেয়িং ফিল্ড নেই বললেন বিএনপি প্রার্থী

  • শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ অভিযোগ করেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। ধানের শীষের পোষ্টার ছেড়ার অভিযোগ করেন।

০৮ জানুয়ারি শুক্রবার কুলাউড়ায় ছামি ইয়ামি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় করে তিনি এই অভিযোগ করেন। তিনি এসব অভিযোগ মৌখিকভাবে প্রশাসনকে অবহিত করেছেন বলে জানান।

কুলাউড়া পৌরসভার সাবেক ২ বারের নির্বাচিত মেয়র কামাল উদ্দিন আহমদ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে বলেন, পৌরসভা নির্বাচন পরিচালনার জন্য তার কোন নির্বাচনী অফিস নেই। তিনি বাসা থেকে সকল কার্যক্রম পরিচালনা করছেন।

তিনি বলেন, বিদ্যুৎ সরবরাহ, সড়ক বাতিসহ কুলাউড়া পৌরসভায় তাঁর সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। শুধু পানি ও কিছু ড্রেনেজ সমস্যা রয়েছে। সেগুলো তিনি পুনরায় নির্বাচিত হলে করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সরকারের সহায়তায় কুলাউড়াকে একটি মডেল পৌরসভায় উন্নীত করবেন।

তিনি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে যাতে অনুষ্ঠিত হয় সে ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বিগত ২০১৫ সালের নির্বাচনে একটি কেন্দ্রে কারসাজি করে আমাকে পরাজিত করা হয়। ওই কেন্দ্রে ফলাফল ঘোষণাতে বিলম্ব করা হয়। এবার এর পুনরাবৃত্তি ঘটতে পারে বলে পৌরসভার ৯টি কেন্দ্রকে আগে থেকে ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণা করছেন।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন ২০ দলীয় জোটের কেন্দ্রিয় নেতা সাবেক এমপি নবাব আলী আব্বাস খান। এছাড়াও কুলাউড়া উপজেলা ও পৌর বিএনপির শীর্ষ নেতারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews