পৌরসভা নির্বাচন : কমলগঞ্জে নৌকার সমর্থনে মিছিল ও পথসভা পৌরসভা নির্বাচন : কমলগঞ্জে নৌকার সমর্থনে মিছিল ও পথসভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

পৌরসভা নির্বাচন : কমলগঞ্জে নৌকার সমর্থনে মিছিল ও পথসভা

  • শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, বর্তমান মেয়র মো: জুয়েল আহমদের সমর্থনে বিশাল মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গত ০৭ জানুয়ারি বৃহস্পতিবার রাতে পৌর এলাকার ভানুগাছ শহরে মেয়র প্রার্থী মো. জুয়েল আহমেদের পক্ষে তার সমর্থক ও ভোটাররা এক বিশাল মিছিল ও পথসভা করেন।

পৌরসভার ৯ টি ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ নৌকা মার্কার প্রার্থীর সমর্থকরা খন্ড খন্ড মিছিল নিয়ে ভানুগাছ বাজারে নৌকার নির্বাচনী কার্যালয়ে সমবেত হয়। পরে ৭ টায় নৌকার নির্বাচনী কার্যালয়ের সম্মুখ থেকে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমানের নেতৃত্বে এক বিশাল মিছিল বের করা হয়।

মিছিলটি ভানুগাছ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রথমে ভানুগাছ রেল স্টেশন পার্কিং মাঠে ও পরে রাত ৮ টায় ভানুগাছ চৌমুহনী চত্ত্বরে এক পথসভার আয়োজন করা হয়। পথসভায় কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসলম ইকবাল মিলনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন এর সঞ্চালনায় গ্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. এস এম আজাদুর রহমান আজাদ, নির্বাচনী সদস্য সচিব সাবেক বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, মেয়র প্রার্থী জুয়েল আহমেদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হারুন অর রশীদ ভূইয়া, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মালিক বাবুল, সায়েখ আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিফুল, সম্পাদক সাকের আলি সজীব, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো.আসিদ আলি। এছাড়াও উপজেলা, পৌরসভার আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

পথসভায় বক্তারা বলেন, নৌকার গণ জোয়ার সৃষ্টি হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৬ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার বিজয়কে নিশ্চিত করার আহ্বান জানান তারা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews