বড়লেখায় গৃহবধুর উপর পূর্বপরিকল্পিত হামলার অভিযোগ বড়লেখায় গৃহবধুর উপর পূর্বপরিকল্পিত হামলার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা অবসরপ্রাপ্ত জ্যেষ্ঠ নাগরিক ফোরামের সম্মানে মধ্যাহ্নভোজ ও মতবিনিময় মাধবপুরে গৃহবধুকে গণধর্ষণ : ৪ জন আটক বড়লেখায় ঝুঁকিপূর্ণ ভবনে চলছে আদালত ও সাবরেজিষ্ট্রার অফিসের কাজ কমলগঞ্জে জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ কুড়িগ্রাম ধরলা ব্রীজে চেকপোস্ট ও বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫ কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ আটক-২ ফুলবাড়ীতে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী

বড়লেখায় গৃহবধুর উপর পূর্বপরিকল্পিত হামলার অভিযোগ

  • মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় স্বামীর সঙ্গে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন আলেয়া বেগম নামে এক গৃহবধুর ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাত ১০টার দিকে উপজেলার সোনাতোলা গ্রামে এই ঘটনা ঘটে। তিনি উপজেলার সদর ইউপির সোনাতোলা গ্রামের আব্দুল আলিমের স্ত্রী। এ ঘটনায় আহত আলেয়া বেগম প্রতিপক্ষের ৫ জনের নামোল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, উপজেলার সদর ইউপির সোনাতোলা গ্রামের আব্দুল আলিমের সঙ্গে একই এলাকার এমাদ উদ্দিন ইউনুসসহ বিবাদীদের বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। ঘটনার দিন রাতে বিবাদীরা আলেয়ার স্বামী আব্দুল আলিমকে মারার জন্য তার বাড়িতে ঢুকে গালাগালি করেন। এসময় আব্দুল আলিম বাজারে ছিলেন। আলিমের স্ত্রী গালিগালাজের কারণ জানতে চাইলে বিবাদীরা আলেয়া বেগমের ওপর হামলা চালায়। হত্যার উদ্দেশ্যে ছুরি দিয়ে কোপ দিলে তার হাতে মারাত্মকভাবে জখম হয়। পরে বিবাদীরা তাকে ব্যাপক মারধর করে। আলেয়ার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনায় রাতেই আলেয়া প্রতিপক্ষের এমাদ উদ্দিন ইউনুসসহ ৫ জনের নামোল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews