অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের আজ জন্মদিন অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের আজ জন্মদিন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের আজ জন্মদিন

  • বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
রাশিদুল ইসলাম জুয়েল ::
আজ ১৪ জানুয়ারি এই সময়ের ব্যস্ততম জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রিয়াঙ্কা জামানের শুভ জন্মদিন। পুরান ঢাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে আজকের এই দিনে জন্মগ্রহন করেন। প্রিয়াঙ্কার জন্মদিন উপলক্ষ্যে পারিবারিক ভাবে আয়োজন করা হয়েছে ঘরোয়া আয়োজন।
এক প্রতিক্রিয়ায় প্রিয়াঙ্কা জামান বলেন, অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং জানাচ্ছেন সকলের প্রতি অনেক অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা এবং লাখো, কোটি শুকরিয়া সৃষ্টিকর্তার প্রতি। আমার বাবা- মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি, যাদের জন্য আমি আজকের এই প্রিয়াঙ্কা। সবার কাছে দোয়া চাই, আমি যেন আমার জন্মকে স্বার্থক করে তুলতে পারি আমার কর্মের মাধ্যমে।
বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ছায়াছন্দ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন সম্ভাবনাময়ী এ মডেল। ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল শোবিজ অঙ্গনে কাজ করবেন। তাই শুরু করেন বাফাতে নাচ শেখা। তবে প্রিয়াঙ্কা শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ হননি। মিডিয়ার সব স্থানে জায়গা করে নিতে চান তিনি। ধীরে ধীরে সেই আশা পূরণও হয়েছে। বিজ্ঞাপন দিয়ে শুরু হয় এই যাত্রা। প্রথমে মার্কুইজ পানির পাম্প, তারপর ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্সের বিজ্ঞাপন প্রচারের পর প্রচুর দর্শক সাড়া পান।
তার নান্দনিক অভিনয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। এছাড়াও গ্রামীণফোনের বিলবোর্ড, আড়ংয়ের বিলবোর্ড ও ভেজলিন লোশনের বিলবোর্ডের মডেল হয়েছেন একাধিকবার। বাকি ছিল নাটক । সেটিও ধরা দিয়েছে প্রিয়াঙ্কার জীবনে খুব তাড়াতাড়ি। ধারাবাহিক নাটক আজিজ মার্কেটে অভিনয় করে বেশ সাড়া ফেলে দেন প্রিয়াঙ্কা।
কাজের স্বীকৃতি হিসেবে প্রিয়াঙ্কা অর্জন করেছেন বাংলার সঙ্গীত পারফরমেন্স অ্যাওয়ার্ড এবং নাচের জন্য পান সাঁকো ও আনন্দ বিনোদন অ্যাওয়ার্ড।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews