জুড়ীর সাবেক ইউপি চেয়ারম্যান নজমুল ইসলাম মাস্টার আর নেই জুড়ীর সাবেক ইউপি চেয়ারম্যান নজমুল ইসলাম মাস্টার আর নেই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

জুড়ীর সাবেক ইউপি চেয়ারম্যান নজমুল ইসলাম মাস্টার আর নেই

  • মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

এইবেলা, জুড়ী ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজমুল ইসলাম মাস্টার আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মৌলভীবাজার আলহামরা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান।

বুধবার সকাল ১১টায় জায়ফরনগর হযরত শাহ খাকী (রঃ) ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে স্থানীয় গোরস্তানে লাশ দাফন করা হবে।

নজমুল ইসলাম মাস্টার জুড়ী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীণ আহবায়ক কমিটির অন্যতম সদস্য, জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাকালীন শিক্ষক।

জুড়ী উচ্চ বিদ্যালয়ে দীর্ঘদিন শিক্ষকতা করেন। ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত জায়ফরনগর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews