জুড়ীতে রাস্তায় সড়কবাতি সংযোজন জুড়ীতে রাস্তায় সড়কবাতি সংযোজন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ কুড়িগ্রাম ধরলা ব্রীজে চেকপোস্ট ও বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫ কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ আটক-২ ফুলবাড়ীতে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী কুড়িগ্রামে মাদক বিরোধী অভিযানে আটক-১ কুলাউড়ার রবিরবাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-শাখার উদ্বোধন কমলগঞ্জে আরডব্লিউডি ওয়াই মুভস প্রকল্পের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

জুড়ীতে রাস্তায় সড়কবাতি সংযোজন

  • মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৯ বার পড়া হয়েছে
এইবেলা, জুড়ী ::
১৯৭২ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সমাজের সেবামূলক কাজ করা মৌলভীবাজারের জুড়ী উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন জায়ফরনগর তরুণ সংঘের উদ্যোগে এ বার আলোকিত হলো জায়ফরনগর গ্রাম।
ক্লাবের সকলের ঐকান্তিক প্রচেষ্ঠায়  জায়ফরনগর গ্রামের সব প্রধান রাস্তায় লাইটিং এর ব্যবস্থা করা হয়েছে। রাতের অন্ধকারে সাধারণ মানুষের চলাচলের ভোগান্তি কমিয়ে আনতে সংগঠনের উপদেষ্টা থেকে সদস্য সকলের ঐকান্তিক প্রচেষ্টায় কর্মসূচিটি বাস্তবায়িত হয়।
প্রায় দেড়লক্ষ টাকা খরচ করে এলাকার পয়েন্টগুলোতে ৮০ টির মত লাইটের ব্যবস্থা করা হয়েছে,আরও ২০ টি লাইট স্থাপনের কাজ চলমান রয়েছে বলে জানা গেছে।এলাকার বিত্তশালী এবং প্রবাসীরা তাদের এ কাজে অর্থায়ন করেছেন।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক অমিত আল হাসান জানান, ক্লাবের সমাজসেবা কাজের প্রদক্ষেপ স্বরুপ ক্লাবের সভায় কয়েকদিন আগে সিদ্ধান্ত হয় আমাদের গ্রামে লাইটস্থাপন করার। এ গ্রামের রাস্তা দিয়ে পাশ্ববর্তী চাটেরা,পূর্ব জায়ফর নগর সহ ৩-৪ গ্রামের মানুষ যাতায়াত করেন। পাশাপাশি ১৮ পঞ্চায়েত নিয়ে গঠিত একটি ইদগাহ এবং মাজার রয়েছে এ এলাকায় তাই সব সময় এ রাস্তায় মানুষের  চলাচল থাকে।  সকলের সুবিধার্তে আমরা অর্থ সংগ্রহ করে নিজস্ব বিদ্যুতিক মিটার বসিয়ে লাইট স্থাপন করেছি। প্রতি মাসের বিদ্যুতিক বিল আমাদের ক্লাবের সদস্যদের টাকায় দেয়া হবে।
ক্লাবের উপদেষ্টা মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মোঃ বদরুল ইসলাম বলেন, আমাদের ছেলেরা সবসময় এ রকম মহৎ কাজ করে আসছে। তাদেরকে উৎসাহ দিলে ভবিষ্যতে আরও সুন্দর, মহৎ কাজ করতে পারবে তারা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews