কুলাউড়ায় বাবার বাড়ি যাওয়া হলো না চা শ্রমিক শিবানীর কুলাউড়ায় বাবার বাড়ি যাওয়া হলো না চা শ্রমিক শিবানীর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

কুলাউড়ায় বাবার বাড়ি যাওয়া হলো না চা শ্রমিক শিবানীর

  • বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গল স্বামীর বাড়ি থেকে কুলাউড়ায় বাবার বাড়ি আসছিলেন চা শ্রমিক গৃহবধু শিবানী নায়েক (৩৮)। ০২ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে কুলাউড়া স্কুল চৌমুহনা এলাকায় সিএনজি অটোরিক্সা চালকের ভুলে মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেছেন। নিহত শিবানী নায়েক শ্রীমঙ্গলের বিটিআরআই চা বাগানের শ্রমিক সহদেব নায়েকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন ও নিহত গৃহবধুর স্বামী সহদেব জানান, শিবানী নায়েক স্বামীর বাড়ি থেকে সিএনজি অটোরিক্সা যোগে বাবা অরুন নায়েকের বাড়ি দিলদারপুর চা বাগানের বাংলা টিলায় আসছিলেন। মৌলভীবাজার থেকে কুলাউড়া স্কুল চৌমুহনায় আসার পর একটি ট্রাক ছিলো রাস্তার একপাশে এবং অপর ট্রাকটি কুলাউড়া থেকে মৌলভীবাজারের দিকে যাচ্ছিল। সিএনজি অটোরিক্সা চালক দুই ট্রাকের মাঝ দিয়ে যেতে চাইলে দূর্ঘটনা ঘটে। দ্রুতগামী মৌলভীবাজার অভিমুখি ট্রাকের পেছনের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যান গৃহবধু শিবানী নায়েক। স্বামী সহদেবসহ সিএনজি অটোরিক্স্রার অপর যাত্রী আর কেউ হতাহত হয়নি।

নিহত শিবানী ও সহদেব দম্পতির ২ ছেলে ও এক মেয়ে। তবে দূর্ঘটনার সময় কোন সন্তান তাদের সাথে ছিলো না। তারা বাড়িতে অবস্থান করছিলো।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, নিহতের স্বামীর এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় লাশ নিয়ে গেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews