বড়লেখার তরুণ ব্যবসায়ী জালাল জেলার সেরা করদাতা বড়লেখার তরুণ ব্যবসায়ী জালাল জেলার সেরা করদাতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখার তরুণ ব্যবসায়ী জালাল জেলার সেরা করদাতা

  • বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, বড়লেখা ::

বড়লেখার তরুণ ব্যবসায়ী ও প্রথম শ্রেণীর ঠিকাদার জালাল আহমদ মৌলভীবাজার জেলার মধ্যে সেরা (অনুর্ধ্ব ৪০) আয়কর দাতা নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এনবিআরের মৌলভীবাজার উপ-কর কমিশনারের কার্যালয় আনুষ্ঠানিকভাবে তাকে জেলার সেরা করদাতার সম্মাননাপত্র ও ক্রেষ্ট তুলে দিয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী কর কমিশনার সৈয়দা নিলীমা আক্তার।

জানা গেছে, ২০১৯-২০২০ অর্থবছরে বড়লেখা উপজেলার তরুণ ব্যবসায়ী ও প্রথম শ্রেণীর ঠিকাদার জালাল আহমদ অনুর্ধ্ব ৪০ ক্যাটাগরিতে মৌলভীবাজার জেলার মধ্যে সর্বোচ্চ আয়কর প্রদান করেন। জেলার সেরা করদাতা নির্বাচিত হওয়ায় জাতীয় রাজস্ব বোর্ডের মৌলভীবাজার জেলা উপ-কর কমিশনারের কার্যালয় তাকেসহ অন্যান্য ক্যাটাগরিতে সেরা নির্বাচিত করদাতাদের বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে পুরস্কার ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করেছে। জালাল আহমদ বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের গ্রামতলা গ্রামের মিছবাহুল ইসলামের ছেলে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা আয়কর আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট ফয়জুল করিম ময়ুন, সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বুলু প্রমুখ।

জেলার সেরা আয়কর দাতা নির্বাচিত বড়লেখার তরুণ ব্যবসায়ী জালাল আহমদ জানান, ‘জাতীয় রাজস্ব বোর্ড তাকে সেরা করদাতা হিসেবে সম্মানিত করায় ভালো লাগছে। কৃতজ্ঞতা প্রকাশ করছি। এটা আমাকে আরও প্রেরণা যোগাবে। এ ধরণের আয়োজন নতুন করদাতাদেরও উৎসাহিত করবে। সরকারের রাজস্ব আয় বাড়বে। যা দেশ ও জনগণের কল্যাণে ব্যবহৃত হবে।’#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews