কমলগঞ্জে ভানুগাছ দেবনাথ সমিতির উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও আলোচনা কমলগঞ্জে ভানুগাছ দেবনাথ সমিতির উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও আলোচনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কমলগঞ্জে ভানুগাছ দেবনাথ সমিতির উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও আলোচনা

  • শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের হরিশ্মরন গ্রামের ডা: প্রেমানন্দ দেবনাথের আঙ্গিনায় ভানুগাছ দেবনাথ সমিতির উদ্যোগে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা শুক্রবার দুপুরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা সমাজসেবা অফিসার সুমন দেবনাথ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট থানা দেবনাথ সমিতির সভাপতি, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা নীহার রঞ্জন দেবনাথ।

ভানুগাছ দেবনাথ সমিতির সভাপতি প্রমোদ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কালীপদ দেবনাথ ও যুগ্ম সাধারণ সম্পাদক শৈলেন্দ্র দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ভগবতরতœ প্রমোদ রঞ্জন দেবনাথ, ডা: পরেশ চন্দ্র দেবনাথ, অবসরপ্রাপ্ত শিক্ষক অনন্ত দেবনাথ, চিত্তরঞ্জন দেবনাথ, দয়ানন্দ দেবনাথ, অনিল কান্তি দেবনাথ, শিক্ষক শংকর চন্দ্র দেবনাথ, মাখন চন্দ্র দেবনাথ, সুকুমার দেবনাথ, আনন্দ মোহন দেবনাথ।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক ননীগোপাল দেবনাথ, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, শিক্ষক নিখিল চন্দ্র দেবনাথ, রাইমোহন দেবনাথ, সুখময় দেবনাথ, কানুলাল দেবনাথ, নারায়ণ দেবনাথ, উপানন্দ দেবনাথ, প্রদীপ দেবনাথ, পরেশ দেবনাথ প্রমুখ। অনুষ্ঠানে নাথ সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি সরুপ ১৩ জন গুণী ব্যক্তিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। সবশেষে উপস্থিত সকলকে আপ্যায়িত করা হয়। অনুষ্ঠানে সমাজ উন্নয়নে বেশ কিছু সিদ্ধান্ত গৃহিত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews