মানবিক আবেদন : ছনিয়া বাঁচতে চায় সবার সাহায্যে মানবিক আবেদন : ছনিয়া বাঁচতে চায় সবার সাহায্যে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

মানবিক আবেদন : ছনিয়া বাঁচতে চায় সবার সাহায্যে

  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) ::

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, আপনার একটু সাহায্যে বাঁচতে পারে নওগাঁর আত্রাই উপজেলার দিনমজুর পরিবারের অসহায় কন্যা ছনিয়া।

নওগাঁ জেলার আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নের আটগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের হতদরিদ্র খেটে খাওয়া দিন মজুর শহীদুল ইসলামের কন্যা ছনিয়া (১৬)। সে দীর্ঘ ৬বছর যাবৎ ব্রেন টিউমারে ভুগছে। দিন মুজুর বাবা মেয়েকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জানা যায়, দিন মুজুর পিতা শহীদুল ইসলাম প্রথমে নওগাঁ মেডিফেয়ার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে, পরবর্তীতে রাজশাহী ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মানসিক ও ব্রেণ রোগ বিশেষজ্ঞ ডা. আলতাফ হোসেন মন্ডলকে দেখানোর পর তিনি জানিয়েছেন, ছনিয়ার ব্রেনে টিউমারের সৃষ্টি হয়েছে। এবং ব্রেনে ইনফেকশন সে ক্ষেত্রে অপারেশন ছাড়া তাকে বাঁচানো সম্ভব নয় এবং জরুরি ভিত্তিতে শিশুটিকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন তিনি। অন্যথায়, তার জীবন নাশের আশংকা রয়েছে। অসহায় ছনিয়ার শারীরিক সমস্যা দিন দিন জটিল থেকে জটিলতর হচ্ছে।

এদিকে দিন মজুর শহীদুল বিভিন্ন জায়গায় চিকিৎসা করে এ পর্যন্ত প্রায় দেড় লাখ টাকা ব্যয় করেছে । বর্তমানে অপারেশেন করতে প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন হওয়ায় তার পক্ষে এই ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে । টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে। অসহায় ছনিয়ার চিকিৎসার জন্য প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন কিন্তু হতদরিদ্র দিনমুজুর শহীদুলের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না।

এমতাবস্থায় অসহায় হতদরিদ্র পিতা-মাতা ছনিয়ার সুচিকিৎসার জন্য সমাজের বিত্তবান, হৃদয়বান ও দানশীল ব্যক্তির সাহায্য কামনা করেছেন।

অসহায় মেয়েটিকে বাঁচাতে সাহায্য পাঠাতে পারেন আপনিও। ছনিয়ার চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ মোবাইল নাম্বার বিকাশ, নগদ, রকেট- ০১৩০২-৮৪১৮৬২। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews