জুড়ীতে ৯ মার্চ আসছেন বিতর্কিত মাওলানা তাহেরী জুড়ীতে ৯ মার্চ আসছেন বিতর্কিত মাওলানা তাহেরী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:০৬ অপরাহ্ন

জুড়ীতে ৯ মার্চ আসছেন বিতর্কিত মাওলানা তাহেরী

  • শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২১৮ বার পড়া হয়েছে

এইবেলা, জুড়ী ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় পশ্চিম বিশ্বনাথপুর জামে মসজিদ ও রাহে মদিনা সোসাইটি জুড়ী’র যৌথ উদ্যোগে ২ দিন ব্যাপি ১২তম বার্ষিক ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিলে ৯ মার্চ আসছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসীরে কোরআন, বর্তমান সময়ের আলোচিত বক্তা আল্লামা পীর মুফতি গিয়াস উদ্দিন তাহেরী আত্ব তাহেরী।

আগামী ৮ এবং ৯ মার্চ উপজেলার পশ্চিম বিশ্বনাথপুর জামে মসজিদ ও রাহে মদিনা সোসাইটি জুড়ী’র যৌথ উদ্যোগে প্রথম দিনের তাফসির মাহফিলে প্রধান অতিথি থাকবেন ঢাকার লালশান শাহী জামে মসজিদের খতিব ড. মাওলানা আব্দুল মুবিন সিরাজী এবং ৯ মার্চ ২য় দিনের প্রধান অতিথি থাকবেন ব্রাক্ষনবাড়িয়ার চাপুইর দরবার শরীফের আল্লামা পীর মুফতি গিয়াস উদ্দিন তাহেরী আত্ব তাহেরী ।

রাহে মদিনা ইসলামিক সোসাইটির সভাপতি কামরুল ইসলাম খেদই ও সাধারন সম্পাদক আাব্দুল মুহিত জানান, ৮ বছর থেকে আমরা এলাকার সকলের সহযোগিতা নিয়ে তাফসির মাহফিল করে আসছি, এর আগে দেশের প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ মাওলানা আবু সুফিয়ান আল কাদেরী হুজুর, ড.মাওলানা এনায়েতুল্লাহ আব্বাসী জৈনপুরী হুজুর সহ অনেক আলেমরা তাফসীর করেছেন এই মাঠে। প্যান্ডেল বানানোর কাজ প্রায় শেষ পর্যায়ে, আমাদের সংগঠন সহ এলাকার প্রায় ১৫০জন যুবক সেচ্ছাসেবক হিসেবে এই মাহফিলে কাজ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews