বড়লেখায় গৃহায়ন প্রকল্প পরিদর্শণ করলেন বিভাগীয় কমিশনার মশিউর রহমান বড়লেখায় গৃহায়ন প্রকল্প পরিদর্শণ করলেন বিভাগীয় কমিশনার মশিউর রহমান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা বড়লেখার নাজমা বেগম জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জী সংবর্ধিত দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে-পরিবেশমন্ত্রী তারকা পেসার ইবাদত চৌধুরী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

বড়লেখায় গৃহায়ন প্রকল্প পরিদর্শণ করলেন বিভাগীয় কমিশনার মশিউর রহমান

  • বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

বড়লেখা প্রতিনিধি ::

সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি বলেছেন, সরকার যেমনী অনগ্রসর মানুষের জীবন মান উন্নয়নে বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে, ঠিক তেমনী সরকারের আদেশ-নির্দেশও জনগণকে মানতে হবে। বাল্যবিয়ে বন্ধ করতে হবে। যৌতুক নেয়াও যাবে না, দেয়াও যাবে না।

সরকারের সবধরণের উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সর্বস্তরের জনসাধারণকে সহযোগিতা করতে হবে। নিজেদের অধিকার ও ক্ষমতায়নের জন্য শিক্ষিত হতে হবে। যতক্ষণ না নিজেরা শিক্ষিত না হবেন. ততক্ষণ অন্য কেউ আপনাকে সম্মান করবে না। সরকার শুধু সাহায্য দিয়েই আপনাদের উন্নতি করতে পারবে না। ভাগ্য উন্নয়নে নিজেদেরও উদ্যোগী হতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের কাশেমনগর গ্রামে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের পাকা ঘরপ্রাপ্ত পরিবারের সদস্যদের সাথে উপজেলা তথ্য আপা আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আগামী ১৫ দিনের মধ্যে সরকারী ঘরপ্রাপ্ত ১৫ পরিবারের পানির সমস্যা সমাধানের এবং অল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদানের আশ্বাস দেন। এসময় বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান ঘরপ্রাপ্তসহ ৫০ জন দরিদ্র উপকারভোগীকে সাবলম্বী হওয়ার জন্য নগদ টাকা ও মোরগ প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে ও তথ্য আপা মাহবুবা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. মীর নাহিদ আহসান, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সহকারী কমিশনার (ভুমি) নুসরাত লায়লা নীরা, দক্ষিণ ভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন। এসময় সহকারী কমিশনার ও বিভাগীয় কমিশনারের একান্ত সচিব মাহবুবুর রহমান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. দুলাল হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৈয়দ সাফকাত আলী, বেলায়েত হোসেন, ফয়সাল মাহমুদ ফুয়াদ, থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি কাশেমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আমার বাড়ি আমার খামার প্রকল্পের আওতায় গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে উঠান বৈঠকে যোগাদান করেন ও প্রকল্প পরিদর্শন করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews