রোববার থেকে কুলাউড়ায় শুরু হচ্ছে দাবা প্রতিযোগিতা রোববার থেকে কুলাউড়ায় শুরু হচ্ছে দাবা প্রতিযোগিতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

রোববার থেকে কুলাউড়ায় শুরু হচ্ছে দাবা প্রতিযোগিতা

  • শনিবার, ১৩ মার্চ, ২০২১

কুলাউড়া প্রতিনিধি ::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আগামীকাল ১৪ মার্চ থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তঃ উপজেরা দাবা প্রতিযোগিতা-২০২১।

কুলাউড়া উপজেলা দাবা সমিতির পরিচালনায় রোববার সকাল ১১টায় নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্ভোধন করবেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ কে এম সফি আহমদ সলমান।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুলাউড়া পৌরসভার মেয়র ও কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও কুলাউড়া থানার অফিসার ইন চার্জ বিনয় ভূষণ রায়।

প্রতিযোগিতায় অংশগ্রহনে ইচ্ছুক দাবাড়ুরা রোববার সকাল ১১টায় নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে উপস্থিত থাকতে খেলা পরিচালনা কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews