কমলগঞ্জে বাগান ব্যবস্থাপকের মোটরসাইকেলে দুর্বৃত্তেরে আগুন কমলগঞ্জে বাগান ব্যবস্থাপকের মোটরসাইকেলে দুর্বৃত্তেরে আগুন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

কমলগঞ্জে বাগান ব্যবস্থাপকের মোটরসাইকেলে দুর্বৃত্তেরে আগুন

  • শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগানের ব্যবস্থাপকের ব্যবহৃত মোটরসাইকেলটি বাংলো থেকে নিয়ে এসে বাংলোর পাশে ১৬নং সেকশন এলাকার রাস্তায় আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে আতঙ্ক বিরাজ সৃষ্টি হয়েছে চা বাগানে। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার ভোরে বাংলাদেশ টি বোর্ডের মালিকানাধীন দেওড়ছড়া চা বাগানে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় বাগান ব্যবস্থাপক বাদী হয়ে একটি লিখিত অভিযোগ প্রদান করেছে।

জানা যায়, উপজেলার রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া বাগানের ব্যবস্থাপক মোস্তফা জামান বাগানের কাজের জন্য দীর্ঘদিন ধরে মোটরসাইকেল ব্যবহার করে আসছেন। গত শুক্রবার ভোরে দুর্বৃত্তরা বাংলোর চৌকিদারদের অজান্তে বাংলোতে রাখা ব্যবস্থাপকের ব্যবহৃত মোটরসাইকেলটি সেখান থেকে নিয়ে এসে ১৬নং সেকশনের চা বাগানের রাস্তায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। দুর্বৃত্তদের দেয়া আগুনে মোটর সাইকেলটি ভস্মিভূত হয়েছে। চা বাগানের ব্যবস্থাপকের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ায় ঘটনায় শ্রমিকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছে।

দেওড়াছড়া চা বাগানের ব্যবস্থাপক মোস্তফা জামান বলেন, প্রতিদিনের মতো বাংলোতেই মোটরসাইকেলটি রাখা ছিল। ভোরে হয়তো চৌকিদারদের ফাঁকি দিয়ে কেউ বাইকটি নিয়ে গিয়ে পুড়িয়ে দিয়েছে। চুরি হলে সন্ত্রাসী কায়দায় পুড়িয়ে দেবার ঘটনা হতো না। পোড়ানো অবস্থায় মোটরসাইকেল দেখো চৌকিদার আমাকে খবর দেয়। তখন বিষয়টি থানা পুলিশকে অবগত করি।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়েজ আহমদ জানান, ব্যবস্থাপকের কাছ থেকে জেনে ঘটনাস্থল পরির্দশন করেছেন। পুড়িয়ে যাবার ঘটনা সঠিক। বিষয়টি তদন্ত করে জড়িতদের চিহ্নিত করা হবে।

দেওড়াছড়া চা বাগান পঞ্চায়েত সভাপতি সুবোধ কুর্মী জানান, চা বাগান ব্যবস্থাপকের বাংলোতে চৌকিদার পাহারারত অবস্থায় দুর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে আগুন দিয়ে ভস্মিভূত করার ঘটনাটি দু:খজনক।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান শনিবার দুপুরে দেওড়াছড়া চা বাগান ব্যবস্থাপকের বাংলো পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews