1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

জুড়ীতে ট্রাক চাপায় প্রাণ গেল রাজনগরের যুবকের 

  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে
জুড়ী প্রতিনিধি ::
মৌলভীবাজারের জুড়ীতে ট্রাকের পিষ্ঠের প্রাণ হারিয়েছেন সৈকত আলী (৩০) নামের এক যুবক।ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া ট্রাক ৫ কিমি দূরে জুড়ী বাজারে আটক করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার ইটাখলা চা বাগানের বাসিন্দা সৈকত আলী (৩০) জুড়ী উপজেলার সোনারুপা বাগানের পাশে রাজমিস্ত্রী কাজ করেন।তার বাড়ি থেকে মোটর সাইকেল চালিয়ে  জুড়ীতে যাওয়ার পথে ভূয়াই নামক স্থানে সকাল ৮ টার দিকে দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিলে রাস্তার পাশে রাখা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে আবার ট্রাকের নিচে পড়ে যান। এতে ট্রাকের পিষ্ঠে তার শরীরের নিচের অংশ প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।
স্থানীয়রা লাশ ফেলা দেখে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।ঘটনার পর ঐ ট্রাক জুড়ী বাজারে গিয়ে আরেকটি পিকআপ ভ্যানের সাথে ধাক্কা দিলে সেখানে স্থানীয়রা ট্রাকটি আটক করলেও ড্রাইভার পালিয়ে যায়।
ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী জায়ফর নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতীশ চন্দ দাস বলেন,অনেক দিন থেকে রাস্তার পাশে  ফেলে রাখা বৈদ্যতিক খুঁটির কারনে প্রায় সময় দূর্ঘটনা ঘটে। কর্তৃপক্ষ এগুলো সরালে হয়তো এ দূর্ঘটনা ঘটতো না।
জুড়ী থানার এএসআই অনিক জানান, নিহতের পরিবারের লোকজন এসেছে, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার প্রেরণ করা হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews