বড়লেখা ইউ,কে ফাউন্ডেশনের রামাদ্বান ও ঈদ উপহার বিতরণ বড়লেখা ইউ,কে ফাউন্ডেশনের রামাদ্বান ও ঈদ উপহার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

বড়লেখা ইউ,কে ফাউন্ডেশনের রামাদ্বান ও ঈদ উপহার বিতরণ

  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় ইউ,কে ফাউন্ডেশনের অর্থায়নে রামাদ্বান-ঈদ উপহার বিতরণ করা হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলার চান্দগ্রাম এলাকায় স্থানীয় প্রাইমারী স্কুল প্রাঙ্গণে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মানবিক ও সামাজিক সংগঠন ইউ,কে ফাউন্ডেশন আসন্ন রামাদ্বান ও ঈদ উপলক্ষে এলাকার ১৩০ পরিবারের মধ্যে চাল, ডাল তেল, ছোলাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বিশিষ্ট ব্যবসায়ী হাজী জহুরুল ইসলামের সভাপতিত্বে ও ক্রীড়াবিদ ও শিক্ষানুরাগী খায়রুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও উপহারের খাদ্যসামগ্রী বিতরণ করেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হক। এছাড়াও বক্তব্য রাখেন বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র সমন্বয়ক মাস্টার শামীম আমহদ, ঠিকাদার ও সমাজসেবক নজরুল ইসলাম, সমাজসেবক আব্দুস সালাম, দেলওয়ার হোসেন, সাবেক ইউপি মেম্বার মাহফুজুল করিম, কামাল হোসেনসহ অনেকে। বক্তারা বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র মানবকল্যাণে গৃহীত সকল কার্যক্রমের ভুয়সী প্রশংসার পাশাপাশি এসব কার্যক্রমে তাদের সমর্থন ও সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews