বড়লেখা ইউ,কে ফাউন্ডেশনের রামাদ্বান ও ঈদ উপহার বিতরণ বড়লেখা ইউ,কে ফাউন্ডেশনের রামাদ্বান ও ঈদ উপহার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় এক ঘন্টা দেরিতে কেন্দ্রে প্রবেশ ৪ শিক্ষার্থীর পরীক্ষা দেওয়া হয়নি বড়লেখার ব্লু-বার্ড কিন্ডার গার্টেনে শিশু কর্ণারের উদ্ভোধন অভিজ্ঞতা বিনিময়ে বিশ্বনাথ উপজেলা সফরে জুড়ীর মৎস্যচাষীরা  বড়লেখা থেকে ছিনিয়ে নেওয়া অটোরিকশা গোয়াইনঘাটে উদ্ধার, গ্রেফতার ৪ হাকালুকির বড়ধলিয়া বিলে হামলায় আহত ৩ জলমহাল ইজারা পেতে বিলের পাড়ে রাতারাতি সমিতি অফিস নির্মাণ! কুলাউড়ায় নববধূকে হত্যার অভিযোগে স্বামী ও জ্বা আটক বড়লেখায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও উদ্ভুদ্ধকরণ সভা ঢাকার বেইলি রোডে অগ্নিকান্ডে মারা গেছেন কুলাউড়ার আ’লীগ নেতা বড়লেখায় ইসলামি সমাজকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বড়লেখা ইউ,কে ফাউন্ডেশনের রামাদ্বান ও ঈদ উপহার বিতরণ

  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় ইউ,কে ফাউন্ডেশনের অর্থায়নে রামাদ্বান-ঈদ উপহার বিতরণ করা হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলার চান্দগ্রাম এলাকায় স্থানীয় প্রাইমারী স্কুল প্রাঙ্গণে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মানবিক ও সামাজিক সংগঠন ইউ,কে ফাউন্ডেশন আসন্ন রামাদ্বান ও ঈদ উপলক্ষে এলাকার ১৩০ পরিবারের মধ্যে চাল, ডাল তেল, ছোলাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বিশিষ্ট ব্যবসায়ী হাজী জহুরুল ইসলামের সভাপতিত্বে ও ক্রীড়াবিদ ও শিক্ষানুরাগী খায়রুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও উপহারের খাদ্যসামগ্রী বিতরণ করেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হক। এছাড়াও বক্তব্য রাখেন বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র সমন্বয়ক মাস্টার শামীম আমহদ, ঠিকাদার ও সমাজসেবক নজরুল ইসলাম, সমাজসেবক আব্দুস সালাম, দেলওয়ার হোসেন, সাবেক ইউপি মেম্বার মাহফুজুল করিম, কামাল হোসেনসহ অনেকে। বক্তারা বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র মানবকল্যাণে গৃহীত সকল কার্যক্রমের ভুয়সী প্রশংসার পাশাপাশি এসব কার্যক্রমে তাদের সমর্থন ও সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews