কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় ২৪ ঘন্টা খোলা থাকবে পপুলার ফার্মেসী! নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কের নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে ইউপি নির্বাচন: কমলগঞ্জে ৪ জন রিটার্নিং অফিসার নিযুক্ত বড়লেখায় নিসচা’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় আর.কে লাইসিয়াম স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী ও নবনির্বাচিত ২ চেয়ারম্যানকে সংবর্ধনা জুড়ীর রত্না চা বাগান প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি’র সভা জুড়ীতে বিক্রয়কৃত ভূমি লীজ হস্তান্তর না করে টাকা আত্মসাতের পায়তারা সুনামগঞ্জে এসএসসি পরীক্ষার্থী অপহরণ চেষ্টাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন কুলাউড়ার বরমচালে ৩ শত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান

  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে-

কমলগঞ্জ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান করেছেন সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও প্রেসক্লাব ভবন নির্মাণ উপ কমিটির আহবায়ক মো: জুয়েল আহমদ।

কমলগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লেখক-গবেষক আহমদ সিরাজ, বীরমুক্তিযোদ্ধা মো: আশর্^াদ আশী, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি সৈয়দ মাহবুব, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, সাংবাদিক এম, এ, মুক্তাদির প্রমুখ।

অনুষ্ঠানে কমলগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে প্রেসক্লাব ভবন নির্মাণে ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্টের নেতৃবৃন্দ। এসময় প্রেসক্লাবের পক্ষ থেকে সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট এর প্রধান পৃষ্ঠপোষক, বিলেত প্রবাসী বিশিস্ট লেখক ও গবেষক সৈয়দ মাসুম-কে প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে নাম ঘোষনা করা হয়।

উল্লেখ্য, প্রায় অর্ধকোটি টাকা ব্যায়ে গতবছর নিজস্ব জমিতে প্রেসক্লাব ভবন নির্মাণ কাজের শুরু হয়েছে। ইতোমধ্যে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদসহ দেশ-বিদেশে কর্মরত বিভিন্ন শুভাকাঙ্খী ও সরকারি-বেসরকারি সহযোগিতায় প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে।

এদিকে অনুষ্ঠানের পর লন্ডণ প্রবাসী আবু বক্কর সিদ্দেক বেলাল এর পক্ষ থেকে প্রেসক্লাবের উন্নয়নে আরো ১০ হাজার টাকার একটি চেক প্রদান করা হয় বলে জানিয়েছেন প্রেসক্লাব সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews