জুড়ীর মাদক সম্রাট উজ্জ্বল গ্রেফতার : এলাকায় স্বস্তি  জুড়ীর মাদক সম্রাট উজ্জ্বল গ্রেফতার : এলাকায় স্বস্তি  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
অসচ্ছল দুই পরিবারকে পাকাঘর দিল বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে কুলাউড়ায় মনু নদীর প্রতিরক্ষা বাঁধ নির্মাণ : ঠিকাদার ও চেয়ারম্যানের বিরুদ্ধে মাটি লুটপাটের অভিযোগ মৌলভীবাজারের বৃহৎ মেধাযাছাই প্রতিষ্ঠান থাষ্ট ফর নলেজের বিজয়ীদের পুরস্কার বিতরণ আত্রাইয়ে বাংলা ইশারা ভাষা দিবস পালন নাগেশ্বরীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  কুড়িগ্রামের রৌমারীতে সিন্ধুকের ভেতর থেকে ২২ হাজার পিচ ইয়াবাসহ আটক আক্কেলপুরে ছাত্রীকে কু-প্রস্তাব শিক্ষকের দীর্ঘসময় অতিবাহিত হলেও জমা হয়নি তদন্ত প্রতিবেদন কাগজের ফুল বিক্রি করেই চলে হামিদের জীবন সংসার ৫শ টাকা বাজিতে সাঁতরে নদী পার হওয়ার সময় নিখোঁজ বাবুলের সন্ধান মেলেনি   ওসমানীনগরে প্রবাসীর খাদ্যসামগ্রী বিতরণ

জুড়ীর মাদক সম্রাট উজ্জ্বল গ্রেফতার : এলাকায় স্বস্তি 

  • রবিবার, ৯ মে, ২০২১
জুড়ী প্রতিনিধি ::
মৌলভীবাজারের জুড়ীর কুখ্যাত মাদকসম্রাট উজ্জ্বলকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ। এরপর থেকে এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।
ভুক্তভোগীদের কাছ থেকে জানা যায়, উপজেলার ভবানীপুর এলাকার নানু মিয়ার ছেলে উজ্জ্বল হোসাইন (৩০) এলাকায় মাদকসম্রাট, চুর এবং নারীলোভী বলে পরিচিত। বিভিন্ন সময় এসব অপকর্ম করে জেলে গেলে ও আইনের ম্যারপ্যাচে ছাড়া পেয়ে এলাকায় আবার এসব অপকর্ম করতে থাকে।
গত ৮ মে শনিবার রাত ১০ টার দিকে উপজেলারর পোস্ট অফিস রোডে মদ,ইয়াবা খেয়ে মাতলামি করতে থাকে। কয়েকজন থাকে ঘিরে রেখে পুলিশে খবর দিলে জুড়ী থানার পুলিশ এসে তাকে আটক করলে তার আন্ডারের ভেতর থেকে ৪৫ পিছ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পূর্বে সে কয়েকজন পথচারীকে মারধর ও করে। তার নামে জুড়ী থানায় মাদকদ্রব্য আইনে ৮ টি মামলা এবং নারী ও শিশু নির্যাতন আইনে ২ মামলা রয়েছে। সেসব মামলা কোর্টে বিচারাধীন থাকার কারনে সে জামিনে আছে।
জুড়ী লামাবাজারের বাসিন্দা জহিরুল ইসলাম, জোসনা বেগম, জেরিন চৌধুরী জানান, সে প্রতিদিন রাতে মদ, ইয়াবা খেয়ে এই এলাকার সবার বাসায় ঢুকে তাদের আক্রমণ করতো। তার আত্বীয় স্বজনকে খবর দিলে তারা এসে তাকে নিয়ে যেত। পোস্ট অফিস রোডস্থ চান মিয়ার কলোনীতে গিয়ে ও হামলা করেছে।
জেরিন চৌধুরী বলেন, কয়েকদিন আগে ও সে আমার বাসায় চৃরি করেছে। এর পর আমি মামলা দিয়েছি। জোসনা বেগম বলেন, সে মদ খেয়ে আমার বাসায় এসে আমাকে দা দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। আমার চিৎকারে এলাকাবাসী এসে আমাকে রক্ষা করে।
জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তী বলেন, জুড়ী থানায় আমার চাকরির ৯ মাসে তাকে মাদকসহ ৩ বার গ্রেফতার করেছি। কোর্ট থেকে সে জামিনে এসে আবার এসব অপকর্ম করে। তার নামে আজকের মাদকদ্রব্য আইনের ৩৬(১) এর ১০ (ক) ধারায় মামলা সহ মোট ১৪ টি  মামলা বিচারাধীন রয়েছে।
উল্লেখ্য, ২০১৯ সালে তার সাথে মাদকদ্রব্য থাকার অপরাধে ভ্রামমাণ মোবাইল কোর্টে ৬ মাসের সাজা দেওয়া হয়েছিল।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews