কুলাউড়ায় হাফপ্যান্ট বাহিনীর দুর্ধর্ষ ডাকাতি কুলাউড়ায় হাফপ্যান্ট বাহিনীর দুর্ধর্ষ ডাকাতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নেহার বেগমের রেকর্ড বড়লেখায় আজির উদ্দিন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত কুলাউড়া উপজেলায় সাহেদ রাজু ও নেহার বিজয়ী উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় ২ ঘন্টায় ভোট পড়েনি ৬ ভাগও উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন

কুলাউড়ায় হাফপ্যান্ট বাহিনীর দুর্ধর্ষ ডাকাতি

  • শনিবার, ২২ মে, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে এক সরকারি কর্মকর্তার বাড়িতে দুঃসাহসিক ডাকাতি সংঘটিত হয়েছে । শুক্রবার (২১ মে) গভীর রাতে হাজিপুর গ্রামের নিবারন চন্দ্র পালের বাড়িতে ঘটনাটি ঘটেছে। নিবারন চন্দ্র পাল বড়লেখা ইউএনও কার্যালয়ে প্রশাসনিক কর্মকর্তার পদে দায়িত্বরত রয়েছেন। ঘটনার রাতে তিনি তার গ্রামের বাড়িতে ছিলেন।

হাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল বাছিত বাচ্চু বিষয়টি নিশ্চিত করেন ।

নিবারন চন্দ্র পাল জানান, ওই রাতে আনুমানিক সাড়ে তিনটার দিকে বাড়ির কেচি গেইটের ও সামনের দরজার তালা খুলে মুখোশ ও হাফপ্যান্ট পরা একদল ডাকাত ঘরে প্রবেশ করে গৃহকর্তা নিবারন চন্দ্র পালের হাত বেঁধে পরিবারের অন্যান্য সদস্যদের অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে ফেলে।

ডাকাতরা আলমারী ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণ, দামী মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। ডাকাতি শেষে ডাকাতরা ঘরের লোকজনদের বাথরুমের ভেতরে আটকে রেখে পালিয়ে যায়।

ডাকাতি ঘটনার খবর পেয়ে শনিবার সকালে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন। থানায় মামলা হয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews