কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

  • মঙ্গলবার, ২৫ মে, ২০২১

এইবেলা কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় পানিবাহী ট্যাংকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাইফুদ্দিন (১৮) নামক এক তরুণ নিহত হয়েছে। এ সময় তার সাথে থাকা আরো দুইজন আহত হয়েছেন।
মঙ্গলবার ২৫ মে সন্ধ্যা ৭টায় কুলাউড়া-রবিরবাজার সড়কের বড়কাপন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুদ্দিন টিলাগাঁও ইউনিয়নের খোরশেদ মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, কুলাউড়া থেকে রবিরবাজার উদ্দেশ্যে রওয়ানা হয়ে বড়কাপন এলাকায় আসার পর একটি পানিবাহী ট্যাংকারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইবেলে আরোহনকারী তিনজন আহত হন।
পরে স্থানীয়রা ৩ জনকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাইফুদ্দিনকে মৃত ঘোষণা করেন । এবং অপর দুজনের অবস্থা গুরুতর হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে। পাশাপাশি পানিবাহী ট্যাংকার পুলিশ জব্দ করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews