লংলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের যাত্রা শুরু লংলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের যাত্রা শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

লংলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের যাত্রা শুরু

  • মঙ্গলবার, ২৫ মে, ২০২১

কুলাউড়া: কুলাউড়া উপজেলার দক্ষিণ লংলার এক ঝাঁক প্রতিশ্রুতিশীল তরুণদের নিয়ে যাত্রা শুরু করলো সামাজিক সংগঠন লংলা ওয়েলফেয়ার এসোসিয়েশন। সম্প্রতি স্থানীয় রবিরবাজারে এক আলোচনা সভা শেষ সর্বসম্মতিক্রমে তারেক মাহমুদ তাহমিদকে সভাপতি ও নবাব আলী হাসিব খানকে সাধারণ সম্পাদক মনোনীত করে গঠন করা হয় সংগঠনের ২১ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি তানভীর ইসলাম তৌফিক, মঞ্জু, মতিন, সহ সভাপতি শেখ মোহাম্মদ আলাউদ্দিন, সারওয়ার হোসাইন আফজল, রাজু, সহ সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, কোষাধ্যক্ষ মোস্তাক চৌধুরী জনি।

সংগঠনের সাধারণ সম্পাদক নবাব আলী হাসিব খান বলেন, লংলা ওয়েলফেয়ার এসোসিয়েশন সব সময়ই এই অঞ্চলের অবহেলিত-নির্যাতিত মানুষের পাশে দাড়াবে। পাশাপাশি শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি এবং ক্রীড়া উন্নয়নে কাজ করবে এই সংগঠনটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews