কমলগঞ্জে বিষপানে মানসিক রোগীর মৃত্যু কমলগঞ্জে বিষপানে মানসিক রোগীর মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে বিষপানে মানসিক রোগীর মৃত্যু

  • মঙ্গলবার, ১ জুন, ২০২১

কমলগঞ্জ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা গ্রামে বিষপানে এক মানসিক রোগীর মৃত্যু হয়েছে। দুই দিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার (১ জুন) রাত ৩টা ৩০ মিনিটের সময় সিলেট সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টুটুল মিয়া (৩৫) নামে এক মানসিক রোগীর মৃত্যু হয়। সে রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা গ্রামের মৃত তাহির মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সে দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিল। সবার অজান্তে গত ৩০ মে সকাল ১০টায় বিষপান করলে তাকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে দুইদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু হয়।

রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল টুটুলের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, কয়েক বছর ধরে মানসিক রোগে ভুগছে, পরিবারের সবার অজান্তে ঘরে থাকা ঔষধি বিষপান করলে দুই দিন চিকিৎসাধীন থাকা অবস্থ্যা টুটুলের মৃত্যু হয়।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews