ভূমিকম্পে শাবির লাইব্রেরি ভবনে ফাটল : প্রশাসনের সতর্কবার্তা ভূমিকম্পে শাবির লাইব্রেরি ভবনে ফাটল : প্রশাসনের সতর্কবার্তা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

ভূমিকম্পে শাবির লাইব্রেরি ভবনে ফাটল : প্রশাসনের সতর্কবার্তা

  • মঙ্গলবার, ৮ জুন, ২০২১

 

শাবি প্রতিনিধি ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনে ফাটল দেখা দিয়েছে। এতে প্রশাসনের পক্ষ থেকে সতর্কবার্তা দেয়া হয়েছে।

সরেজমিনে দেখা যায়, গ্রন্থাগার ভবনের সামনের দিকে প্রধান ফটকের বাম দিকে দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ তলার বাইরের অংশে ফাটল দেখা দিয়েছে। এর মধ্যে তৃতীয় এবং চতুর্থ তলার দেয়ালের ফাটলটি তুলনামূলক বড়। এছাড়াও মূল ফটকের ডান দিকে তৃতীয় তলার দেয়ালেও ছোট ফাটল লক্ষ্য করা যায়।

বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কর্মচারী ও গার্ড সূত্রে জানা যায় গত ২৯ মে সংগঠিত দফায় দফায় ভূমিকম্পের পর এ অংশে ফাটল দেখা দিয়েছে। ফাটলগুলো নতুন এবং আগে ছিলো না বলেও জানান তারা।

এদিকে দুপুরে লাইব্রেরি ভবনের ফাটল পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

লাইব্রেরি প্রশাসক অধ্যাপক ড. মো. আজিজুল বাতেন বলেন, ভবনের দেয়ালে ফাটল লক্ষ্য করার পর আমি এ বিষয়ে উপাচার্যকে অবহিত করেছি। এ বিষয়ে বিশেষজ্ঞদের সাথেও কথা বলেছি। তারা ভবনটি পরিদর্শন করবেন তারপর এটি ঝুঁকিপূর্ণ কিনা সে বিষয়ে জানতে পারবো।

এ বিষয়ে উপাচার্য বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। এ নিয়ে সকলকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews