ইতালির তরিনোতে প্রবাসী বাংলাদেশী নিহত :  গ্রেফতার ১ ইতালির তরিনোতে প্রবাসী বাংলাদেশী নিহত :  গ্রেফতার ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

ইতালির তরিনোতে প্রবাসী বাংলাদেশী নিহত :  গ্রেফতার ১

  • শনিবার, ১২ জুন, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে

 

ইতালি প্রতিনিধি ::

ইতালির তরিনো শহরে এক প্রবাসী বাংলাদেশির হাতে ইব্রাহিম নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন । পুলিশ সন্দেহ করে বাংলাদেশী মোস্তফা নামে একজনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় জড়িত খুনিদের দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবি করে শুক্রবার এক মানববন্ধন করেছেন স্থানীয় প্রবাসীরা।

জানা যায় গত বুধবার রাত্রে ইতালির তরিনো শহরে বসবাসকারী ইব্রাহিম (২৫) নামে একজন প্রবাসী বাংলাদেশী নিজ বাসায় খুন হয়েছেন। নিহত ইব্রাহিমের দেশের বাড়ি কুমিল্লায়। বিবাহিত হলেও উনার পরিবার দেশে বসবাস করেন।

শহরের বহুতল ভবনের তিনতলায় একটি ফ্লাটে তিন’বন্ধু থাকতেন। বুধবার নিহত ইব্রাহিমের ছুটির দিন ছিল তাই তিনি বাসায় অবস্থান করছিলেন । অন্য বন্ধু কাজ থেকে বাসায় প্রবেশ করে দেখেন ইব্রাহীমের মৃত দেহটি জবাই করা (গলা কাটা ) অবস্থায় পড়ে আছে। সাথে সাথে উনার বন্ধুরা পুলিশকে অবহিত করেন এবং কিছুক্ষনের মধ্য ঘঠনাস্থলে পুলিশ আসে। ঘটনার পরের দিন সকালে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয় পর্তা নোভা স্টেশন থেকে দেশীয় অস্ত্র চাকুসহ মোস্তফা মিয়া নামে বাংলাদেশী একজনকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

এইদিকে এই ঘটনার পর থেকে স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মধ্য আতঙ্ক বিরাজ করছে পাশাপাশি এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। এই ঘটনার সাথে জড়িত খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানিয়ে দারুস সালাম বাংলা মসজিদ কমিটি ও বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলা মসজিদের সভাপতি হাজি মোঃ ইসমাইল শিকদার, কমিউনিটি নেতা আসাদ মিয়া, মিলন মিয়া , তরিনো আওয়ামী লীগ সভাপতি সোহরাব হোসেন, তরিনো বিএনপি সভাপতি শাহজাহান মনির, সাধারণ সম্পাদক আবু বকর, ব্যবসায়ী লুৎফুর সরকার,শরিয়াতপুর সমিতির সভাপতি রিপন চকিদার প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews