শ্রীমঙ্গলে কচু ক্ষেতে মানুষের খন্ডিত পা! শ্রীমঙ্গলে কচু ক্ষেতে মানুষের খন্ডিত পা! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

শ্রীমঙ্গলে কচু ক্ষেতে মানুষের খন্ডিত পা!

  • সোমবার, ২১ জুন, ২০২১

শ্রীমঙ্গল প্রতিনিধি ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গল যাত্রাপাশা এলাকায় কচু ক্ষেতে থেকে মানুষের খণ্ডিত পায়ের দুটি অংশ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জায়গাটি ঘিরে রাখে।

শ্রীমঙ্গল থানাধীন মীর্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কাশি চক্রবর্তী জানান, সোমবার সকালে উপজেলার মীর্জাপুর ইউনিয়নের যাত্রাপাশা এলাকার দক্ষিণ পাচাউন গ্রামে এক কৃষকের কচু ক্ষেতে মানুষের একটি পা পাওয়া গেছে।

তিনি জানান, খণ্ডিত পা টি পচে দুর্গন্ধ বের হচ্ছে। পায়ের কমর থেকে হাঁটু পর্যন্ত এক টুকরো এবং হাঁটু থেকে পায়ের নিচ অংশের অপর অংশ টুকরো পাওয়া গেছে। এর পাশে একটি প্লাস্টিকের থলে পড়ে ছিল। ধারণা করা হচ্ছে ওই থলের ভেতর পায়ের অংশ দুটি ছিল। শিয়াল বা কুকুর পায়ের টুকরোগুলো টেনে বের করে থাকতে পারে। ক্ষেতের মধ্যে ওই থলে টেনে নেয়ার দাগও রয়েছে।

তিনি জানান, চার দিক ঘুরে দেখছেন বডির অংশ অন্য কোথাও পাওয়া যায় কিনা। এখন পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলায় কোনো মানুষ নিখোঁজ হওয়ারও খবর পাওয়া যায়নি।

এদিকে খণ্ডিত পা দেখে অনেকে ধারণা করছেন এটি কোনো নারীর পা হতে পারে। বিষয়টি অধিকতর তদন্তের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছে পুলিশ।

শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ নিয়ে পিবিআই তদন্তে নেমেছে, এছাড়াও দেশের সব থানায় মেসেজ পাঠানো হয়েছে পাবিহীন কোনো লাশ পাওয়া গেলে বিষয়টি শ্রীমঙ্গল থানাকে অবহিত করার জন্য।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews