নড়াইলে হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী গ্রেফতার! নড়াইলে হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী গ্রেফতার! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

নড়াইলে হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী গ্রেফতার!

  • শুক্রবার, ২৫ জুন, ২০২১

উজ্জ্বল রায়. নড়াইল :: নড়াইলের লোহাগড়ার একটি হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী শেখ আহাদুজ্জামান আহাদ (৪২) নামে এক আওয়ামীলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আহাদ উপজেলার ইতনা গ্রামের আকবর শেখ ওরফে আকু শেখের ছেলে এবং ইতনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি ২০০৮ সালে ইতনা গ্রামের বিডিআর (বর্তমানে বিজিবি) সদস্য মফিজ শেখ (৩৪) হত্যা মামলার আসামী। বুধবার (২৩ জুন) সন্ধ্যায় লোহাগড়া থানা পুলিশ ইতনা গ্রাম থেকে তাকে আটক করে এবং রাতেই

জেল হাজতে প্রেরন করে। মামলা সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার ইতনা গ্রামের রোকনউদ্দীন শেখের ছেলে বিডিআর সদস্য মফিজ শেখকে ২০০৮ সালে ১৮ ফেব্রুয়ারী রাতে সন্ত্রাসীরা খুন করে মাঠের মধ্যে লাশ ফেলে রাখে। এ ঘটনায় তার ছোট ভাই হাফিজুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ২০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ( মামলা নং ১৬ তারিখ ২০.২.২০১৮)। মামলাটি প্রথমে লোহাগড়া থানা পুলিশ তদন্ত শুরু করলেও পরবর্তীতে তদন্তভার ডিবি পুলিশের নিকট হস্তান্তর করা হয়। ডিবি পুলিশ তদন্ত শেষে আ‘লীগনেতা আহাদসহ ১২ জনকে আসামী করে চার্জশীট দেয়।

কিন্তু ডিবি পুলিশের তদন্তের বিরুদ্ধে বাদী আদালতে নারাজি দিলে নড়াইলের আমলী আদালত বাদীর নারাজি গ্রহন করে, অধিকতর তদন্তের জন্য নড়াইল জেলা পুলিশের ওপর দায়িত্ব অর্পণ করেন। নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম ওই ১২ জনকেই আসামী করে পূনরায় চার্জশীট দেন (যার নং ১৪৮ তারিখ ৯.৬.২০২১)। মামলার চার্জশীটভুক্ত ১২ আসামীর মধ্যে ঠান্ডু শরীফ, রজো শরীফ, হিরাঙ্গীর, ইউসুফ শেখ, সাহেব শেখ জামিনে আছে। এছাড়া আসামী তবি শেখ, ধলু শেখ, লিয়া শরীফ, মাবু শেখ, বাবু শেখ পলাতক রয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন জানান, বুধবার পলাতক আসামী আহাদুজ্জামান আহাদকে ইতনা এলাকা থেকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অন্য পলাতক আসামীদের আটকের চেষ্টা চলছে।

ইউআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews