ইতালির পাদোভায় দু’দিনব্যাপী কনস্যুলার ক্যাম্প সম্পন্ন ইতালির পাদোভায় দু’দিনব্যাপী কনস্যুলার ক্যাম্প সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

ইতালির পাদোভায় দু’দিনব্যাপী কনস্যুলার ক্যাম্প সম্পন্ন

  • মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

 

ইতালি প্রতিনিধি ::

বাংলাদেশ এসোসিয়েশন পাদোভার আয়োজনে মিলান কনস্যুলেট অফিসের ব্যবস্থাপনায় প্রতিবছরের ন্যায় এই বছরও ইতালির পাদোভায় দুই দিনব্যাপী কনস্যুলেট সেবা কার্যক্রম সম্পন্ন হয়েছে। শনি ও রোববার অনুষ্ঠিত এই কনস্যুলার কার্যক্রমে প্রবাসী বাংলাদেশিরা করোনা পরিস্থিতির মধ্য সঠিক নিয়ম কানুন মেনে খুব সুন্দর সুশৃঙ্খল ভাবে পাদোভা ছাড়াও ভেনিস ভিসেন্সা ত্রেভিজো মনফলকোনে শহরের হাজারের বেশি প্রবাসী বাংলাদেশী এই ক্যাম্প থেকে দূতাবাসের সেবা গ্রহণ করেছেন।

পাসপোর্ট নবায়ন ,নতুন পাসপোর্ট গ্রহণ, ওয়েজ আনার্স বোর্ডের মেম্বারশীপ সহ দূতাবাস সংশ্লিষ্ট অন্যান্য সেবা প্রদান করা হয় এই ক্যাম্প থেকে। মিলান কনস্যুলেট এর কনসাল জেনারেল ইকবাল আহমেদ চৌধুরী,কনসাল শামসুল আহসান সহ দূতাবাসের কর্মকর্তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।

বাংলাদেশ এসোসিয়েশন পাদোভার সভাপতি জামান সরকার কামরুল,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক,উপদেষ্টা হুমায়ুন কবির,এবিএম আজহারুল আলম ,শেখ ফরিদ ,সহ সভাপতি মোহাম্মদ মনির,সহ সাধারণ সম্পাদক রফিকুল আমিন ,কোষাধক আবু ইসহাক,সদস্য শহীদ মিয়া,মোহাম্মদ হোসাইন রিবিন,মোহাম্মদ আতিক, মোহাম্মদ মানিক,প্রচার সম্পাদক আবুল বাশার জুয়েল,সান্টু মিয়া,পাদোভা প্রবাসীদের মধ্য মোহাম্মদ রোমান,মোহাম্মদ কাজল,মোহাম্মদ সুহেল, মোহাম্মদ তানবীর ,আবুল বাসার, মোহাম্মদ নাব্বির প্রমুখ।

এছাড়াও এই ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগিতা করেছেন বাংলাদেশ ইসলামিক কালচারাল এসোসিয়েশন পাদোভার নেতৃবৃন্দ ও পাদোভা প্রবাসীরা। উপলক্ষে এই বছর পাদোভার কনস্যুলেট ক্যাম্প করোনার কারণে শহরের একটু বাইরে আয়োজন করতে প্রবাসী বাংলাদেশিরা সুষ্ট সুন্দর ভাবে সুন্দর পরিবেশে দূতাবাসের সেবা গ্রহণ করতে পেরে আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews