কুলাউড়ায় ঝটিকা অভিযানে প্রায় ২৬ হাজার টাকা জরিমানা কুলাউড়ায় ঝটিকা অভিযানে প্রায় ২৬ হাজার টাকা জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:১৫ অপরাহ্ন

কুলাউড়ায় ঝটিকা অভিযানে প্রায় ২৬ হাজার টাকা জরিমানা

  • শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৯২ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে সরকারি আইন লঙ্ঘন করায় এক ঝটিকা অভিযানে প্রায় ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (২ জুলাই) বিকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে গ্রেপ্তার ও জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটি এম ফরহাদ চৌধুরী। এ সময় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় এর নেতৃত্বে পুলিশের একটি টিমও সাথে ছিলো।

জানা যায়, লকডাউনের বিধিনিষেধ অমান্য করে মুখে মাস্ক না পরে অকারণে চলাফেরা করার কারণে ৫ জনকে সাময়িক গ্রেপ্তার করা হয়। এ সময় নিষেধাজ্ঞা অমান্য করে বিকাল ৫ টা পরেও দোকান পাট খোলা রাখা , সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেল চালানোর অপরাধে ১৫ টি মামলায় সর্বমোট ২৫ হাজার ৯শত টাকা জরিমানা করে তা আদায় করা হয়। অভিযান শেষে গ্রেপ্তারকৃত ৫ জনের মুচলেকা নিয়ে বিকেলে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এটি এম ফরহাদ চৌধুরী জানান, করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তাররোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন মাঠ পর্যায়ে বাস্তবায়নে নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে আগামীতে আরও কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে কুলাউড়া থানা পুলিশ, আনসার সদস্যরা অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews