কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-২ কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-২

  • শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদেশী গ্রামে প্রতিপক্ষের হামলায় নারীসহ ২ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত ১৩ জুলাই মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় উত্তর কানাইদেশী গ্রামের ধানী জমিতে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উত্তর কানাইদেশী গ্রামের আব্দুল হান্নান ট্রাক্টর গাড়ি দিয়ে ২ বিঘা জমি হালচাষ করতে গেলে তারই সহোদর আব্দুল কাইয়ুম, আব্দুর রহিম, ফরমান আলী তাতে বাঁধা দেন এবং উত্তেজিত হয়ে মারমুখী আচরন করেন। এ সময়ে আব্দুল হান্নানকে রক্ষায় তার দুই কন্যা এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকেরা কিলঘুষি, লাথি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে হোমেরা আক্তার (৪৫) ও জান্নাতুন ইসলাম (১১) জখমপ্রাপ্ত হন। তাদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় আব্দুল হান্নান বাদী হয়ে আব্দুল কাইয়ুম, আব্দুর রহিম, ফরমান আলী ও আব্দুর রবকে আসামী করে ১৪ জুলাই বুধবার কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আব্দুল হান্নান অভিযোগ করে বলেন, আমাদের পৈত্রিক সম্পত্তি সমানভাবে ভাগাভাগি হওয়ার পরও আমার আপন ভাইয়েরা ২বিঘা জমি জোরপূর্বক দখল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তারা অস্ত্রশস্ত্র নিয়ে আমার ও আমার মেয়েদের উপর হামলা চালিয়েছে।

তবে অভিযোগ বিষয়ে বড় ভাই আব্দুল কাইয়ুম জানান, এগুলো তাদের পৈত্রিক সম্পত্তি। আব্দুল হান্নান হালচাষ করতে গেলে তাকে বাঁধা দেয়া হয়েছে। কোন মারধোর হয়নি।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার উপ পরিদর্শক হারুনুর রশীদ বলেন, ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে সরেজমিন পরিদর্শন করি। এটা তারা ভাইয়ে ভাইয়ে বিরোধ। তবে তাদের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির একটি ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্তাধীন আছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews