ফুলবাড়ীতে লকডাউন অমান্য করে বিয়ে : কনের বাবার জরিমানা ৫ হাজার টাকা ফুলবাড়ীতে লকডাউন অমান্য করে বিয়ে : কনের বাবার জরিমানা ৫ হাজার টাকা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ফুলবাড়ীতে লকডাউন অমান্য করে বিয়ে : কনের বাবার জরিমানা ৫ হাজার টাকা

  • শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
কুড়িগ্রাম প্রতিনিধি ::
কুড়িগ্রামের ফুলবাড়ীতে কঠোর লকডাউনের মধ্যে সামাজিক অনুষ্ঠান।সরকারের বিধিনিষেধ থাকলেও মানছেন না অনেকেই। তবে প্রশাসনও বসে নেই। উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস একের পর এক অভিযান চালিয়ে যাচ্ছে।
করছেন জরিমানাও । এ দিকে উপজেলা প্রশাসনের কঠোর নজরদারী থাকার পরেও মানুষজন লকডাউনকে উপেক্ষা করেই অবাধে চলাফেরাসহ গোপনে সামাজিক অনুষ্ঠানগুলো চালিয়ে যাচ্ছে।
বৃহস্পতিবার (২৯ শে জুলাই) বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে মেয়ের বিয়ে সম্পূর্ণ করেছেন এক অভিভাবক।
বিয়ে অনুষ্ঠান সম্পূর্ণ হলেও ঐ বাড়ীতে দিনব্যাপী আত্মীয়দের জনসমাগম করে অতিথিদের আপ্যায়ণ চলে। খবর পেয়ে বৃহস্প্রতিবার বিকালে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও ) সুমন দাস উপস্থিত হয়ে কনের বাবা আব্দুর রশিদের ৫ হাজার টাকা জরিমান করা হয়।
এ প্রসঙ্গে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও ) সুমন দাস জানান, আমরা এই কঠোর বিধিনিষেধ পালন করার জন্য উপজেলাবাসীকে অনুরোধ করেছি,আপনারা সচেতন থাকবেন, মাক্স পড়ুন এবং ঘরে থাকুন। যেহেতু আমরা বড় ধরণের সংক্রমনের দিকে ধাবিত হচ্ছি। এটি কমিয়ে আনার জন্য একমাত্র পথ হচ্ছে ঘরে থাকা। ঘরে বাহিরে বেড় হলেই জেলসহ নগদ অর্থ জরিমানা গুনতে হবে।
তিনি আরও জানান, গত সাত দিনে উপজেলার বিভিন্ন হাট-বাজারে সরকারী বিধিনিষেধ অমান্য করায় বিয়ের অনুষ্ঠান, বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে ২৭ টি মামলা দিয়ে ৩৯ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এই কঠোর লকডাউন সফল ও স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে আমাদের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews