ফুলবাড়ীতে লকডাউন অমান্য করে বিয়ে : কনের বাবার জরিমানা ৫ হাজার টাকা ফুলবাড়ীতে লকডাউন অমান্য করে বিয়ে : কনের বাবার জরিমানা ৫ হাজার টাকা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

ফুলবাড়ীতে লকডাউন অমান্য করে বিয়ে : কনের বাবার জরিমানা ৫ হাজার টাকা

  • শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
কুড়িগ্রাম প্রতিনিধি ::
কুড়িগ্রামের ফুলবাড়ীতে কঠোর লকডাউনের মধ্যে সামাজিক অনুষ্ঠান।সরকারের বিধিনিষেধ থাকলেও মানছেন না অনেকেই। তবে প্রশাসনও বসে নেই। উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস একের পর এক অভিযান চালিয়ে যাচ্ছে।
করছেন জরিমানাও । এ দিকে উপজেলা প্রশাসনের কঠোর নজরদারী থাকার পরেও মানুষজন লকডাউনকে উপেক্ষা করেই অবাধে চলাফেরাসহ গোপনে সামাজিক অনুষ্ঠানগুলো চালিয়ে যাচ্ছে।
বৃহস্পতিবার (২৯ শে জুলাই) বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে মেয়ের বিয়ে সম্পূর্ণ করেছেন এক অভিভাবক।
বিয়ে অনুষ্ঠান সম্পূর্ণ হলেও ঐ বাড়ীতে দিনব্যাপী আত্মীয়দের জনসমাগম করে অতিথিদের আপ্যায়ণ চলে। খবর পেয়ে বৃহস্প্রতিবার বিকালে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও ) সুমন দাস উপস্থিত হয়ে কনের বাবা আব্দুর রশিদের ৫ হাজার টাকা জরিমান করা হয়।
এ প্রসঙ্গে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও ) সুমন দাস জানান, আমরা এই কঠোর বিধিনিষেধ পালন করার জন্য উপজেলাবাসীকে অনুরোধ করেছি,আপনারা সচেতন থাকবেন, মাক্স পড়ুন এবং ঘরে থাকুন। যেহেতু আমরা বড় ধরণের সংক্রমনের দিকে ধাবিত হচ্ছি। এটি কমিয়ে আনার জন্য একমাত্র পথ হচ্ছে ঘরে থাকা। ঘরে বাহিরে বেড় হলেই জেলসহ নগদ অর্থ জরিমানা গুনতে হবে।
তিনি আরও জানান, গত সাত দিনে উপজেলার বিভিন্ন হাট-বাজারে সরকারী বিধিনিষেধ অমান্য করায় বিয়ের অনুষ্ঠান, বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে ২৭ টি মামলা দিয়ে ৩৯ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এই কঠোর লকডাউন সফল ও স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে আমাদের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews