বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের আনন্দ আয়োজন সম্পন্ন বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের আনন্দ আয়োজন সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
হাকালুকি অর্ন্তভুক্ত হচ্ছে মৎস্য উন্নয়ন প্রকল্পে, অতিরিক্ত মহাপরিচালকের পরিদর্শন বড়লেখার হাজী সামছুল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ  ফেইসবুক লাইভে এসে কুলাউড়ার পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি কুলাউড়ায় টিলাগাঁও স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে গাছ বিক্রির অভিযোগ বড়লেখায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি চিহ্নিত মাদক ব্যবসায়ি ইয়াবাসহ গ্রেফতার বড়লেখায় জালালাবাদ গ্যাসের ভিজিলেন্স টিমের পরিদর্শন, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন কমলগঞ্জে ঐতিহাসিক চা-শ্রমিক হত্যা দিবসে র‌্যালী ও আলোচনা কমলগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকার আব্দুল মুমিন মিয়ার আশঙ্কাজনক বড়লেখায় এনসিসি ব্যাংকের উদ্যোগে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের আনন্দ আয়োজন সম্পন্ন

  • মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

 ইতালি প্রতিনিধি ::

চলো না ঘুরে আসি অজানাতে, যেখানে নদী এসে থেমে গেছে….। সকলে একসাথে কিছু স্বপ্নীল সময় কাটাবার জন্য বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে এক মনোমুগদ্ধকর আনন্দ ভ্রমন।

সমিতির সাধারন সম্পাদক শাহাদাত হোসাইনের সার্বিক ব্যাবস্থাপলায় বিলাসবহুল ২টি বাসে করে রোববার ০১ আগষ্ট সকাল সাড়ে ৮টায় যাত্রা শুরু হয় রোমিও জুলিয়েটের অমর প্রেম কাহিনীর জুলিয়েটের ঐতিহাসিক বাড়ির উদ্দ্যেশে।

যাত্রার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ধর্ম সম্পাদক হাফেজ আব্দুল কাদের। শতাধিক রেমিটেন্স যোদ্ধা সকাল সাড়ে ১০ টায় পরিদর্শনে যায় জুলিয়েটের বাড়ি এবং যাদুঘর। আজাদ খান এবং শরীফ মৃধার পরিচালনায় বাসের মধ্যে আনন্দ উল্লাসে মেতে উঠে প্রবাসীরা। গান, কবিতা আবৃতি এবং কৌতুক নিয়ে প্রত্যেকটি বাসেই চলে অনাবিল আনন্দ । এরপর আঁকা বাকা পথ ধরে বাস চলতে শুরু করে। দুপুর সাড়ে ১২টায় বাস গিয়ে থাকে অপার সৌন্দর্য্যের সমাহার ব্রেসিয়ার সিরমিয়নে। সেখানে দুপুরের খাবারের পর সবাই সিরমিয়নের সৌন্দর্য্য উপভোগে ব্যাস্ত হয়ে পড়ে। কেউ দেখে দূর পাহাড়ের মেঘের খেলা। বৃষ্টির কারণে মাঝে ছন্দপতন হলেও সবার মাঝে আনন্দের কোনো কমতি ছিলনা। বিকেলে গারদা লেকের সৌন্দর্য্য সবাইকে মুগ্ধ করে তোলে। সারাদিনের ঘুরা ঘুরি আর হৈ-হুল্লুড় শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলা ধুলায় সবাই হারিয়ে যায় পুরোনো দিনের স্মৃতিতে। নূরে আলমের পরিচালনায় ভ্রমণে ছোট্ট সোনামনিদের জন্য ছিল দৌড় প্রতিযোগিতা, মহিলাদের বালিশ খেলা এবং পুরুষদের চোখ বেঁধে হাড়ি ভাঙা সকলে মাঝে আনন্দের বন্যা বইয়ে দেয়। সর্বোপরি আকর্ষনীয় র্যাফেল ড্রয়ের মধ্য দিয়ে আনন্দ আয়োজনের সফল সমাপ্তি ঘটে।

আনন্দ আয়োজনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতির উপদেষ্টা আব্দুল মান্নান, আবুল কালাম আজাদ, ড. সৌরদাশ গুপ্ত, সেঁজুতি দাশ গুপ্তা, হুমায়ুন কবির, বৃহত্তর কুমিল্লা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি কাজী আওলাদ হোসেন, সহ-সভাপতি আশরাফ পাটোয়ারী, ইউনুছ মিয়া, নজরুল ইসলাম মতিন, যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন, অর্থ সম্পাদক কবির হোসাইন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সারোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, জব্বার মিয়াজী, আমির হোসাইন, সাইফুল আলম, জাকির হোসাইন, নজরুল ইসলাম শামীম প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews