বড়লেখায় টিকা গ্রহণে উপচেপড়া ভিড়, টিকা নিলেন ৭৮০০ জন বড়লেখায় টিকা গ্রহণে উপচেপড়া ভিড়, টিকা নিলেন ৭৮০০ জন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় টিকা গ্রহণে উপচেপড়া ভিড়, টিকা নিলেন ৭৮০০ জন

  • শনিবার, ৭ আগস্ট, ২০২১

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় কোরনার টিকা গ্রহণে মানুষজন আগ্রহী হয়ে উঠেছেন। শনিবার গণটিকা কার্যক্রম শুরু হলে বিভিন্ন অস্থায়ী টিকা কেন্দ্রে ভ্যাকসিন গ্রহণেচ্ছুকদের উপচেপড়া ভিড় জমে। তবে অনেক কেন্দ্রে মানা হয়নি স্বাস্থ্যবিধি। টিকা কম থাকায় উপজেলার প্রতিটি কেন্দ্র থেকেই শত শত টিকা গ্রহণেচ্ছুক ফিরে গেছেন। গণটিকা কার্যক্রমের প্রথম দিনে উপজেলার ১১টি অস্থায়ী কেন্দ্রে করোনার প্রথম ডোজ টিকা নিয়েছেন ৭৮০০ জন।

সকাল ৯টায় কাঁঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রথম টিকা গ্রহণকারীকে ফুলেল শুভেচ্ছা জানান ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন।

জানা গেছে, ইউনিয়ন পর্যায়ে ও পৌরসভায় ৭ হাজার ৮০০ জনকে করোনার প্রথম ডোজ টিকা দেওয়ার সিদ্ধান্ত নেয় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। এরপরিপ্রেক্ষিতে শনিবার প্রত্যেক ইউনিয়নের অস্থায়ী টিকা কেন্দ্রে তিনটি বুথে ৬০০ জন করে দশ ইউনিয়নে মোট ৬ হাজার জনকে করোনার প্রথম ডোজ টিকা দেওয়া হয়। প্রতি বুথে দেওয়া হয় ২০০ জনকে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি বুথের প্রত্যেক বুথে ২০০ জন করে ১ হজার ৮০০ জনকে টিকা দেওয়া হয়েছে। গণটিকা কার্যক্রমে ৭৬ জন ভ্যাক্সিনেটর নিয়োজিত ছিলেন। এছাড়া স্বেচ্ছাসেবীর পাশাপাশি ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশও টিকাদান কার্যক্রমে সহযোগিতা করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদীপ বিশ্বাস বলেন, ‘গণটিকার বিষয়ে ইতিমধ্যে সকল ইউনিয়ন ও পৌরসভায় মাইকিং করা হয়। স্বাস্থ্য সহকারী এবং জনপ্রতিনিধিরা মানুষকে উদ্বুদ্ধ করায় টিকাগ্রহণে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়। দুপুরের মধ্যেই পূর্বনির্ধারিত ৭৮০০ জনকে টিকা প্রদান সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews